আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নারায়নগঞ্জ সিটি করপোরেশনে নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী সিলেকশন ভুল ছিল। তিনি বলেন, বিএনপি দুর্বল প্রার্থী দিয়েছিল।


তাদের সিলেকশান ভুল ছিল। খেলার মাঠে খেলোয়ার দুর্বল হলে গোল দিবে কি ভাবে। সেই জন্য বিএনপি মার খেয়েছে। 
মোহাম্মদ নাসিম আজ শনিবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।  

আয়োজক সংগঠনের সভাপতি অধ্যক্ষ গাজী দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সাবে অতিরিক্ত আইজিপি ড. এম এ রহিম খাঁন, কলাবাগান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খান, সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম রানা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।  

আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, নারায়নগঞ্জ সিটি নির্বাচন থেকে শিক্ষা গ্রহণ করুন। আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুত হন। সিটি নির্বাচন ফেয়ার হয়েছে। কেউ বলে নাই নির্বাচনে কারচুপি হয়েছে। 

তিনি বলেন, শেখ হাসিনার অধীনে নির্বাচন ফেয়ার হয় তা প্রমান হয়ে গেছে। বর্তমান সরকার ক্ষমতায় থাকা কালিন সকল নির্বাচন সুষ্ঠ হয়েছে। বিজয়ের মাসে জামায়াতকে সাথে নিয়ে নির্বাচন করলে কি ভাবে জিতবেন বলেন? তাই বেগম জিয়াকে বলবো, ভুল সংশোধন করে জামায়াতকে পরিহার করে নির্বাচনের জন্য প্রস্তুত হন। মাঠে খেলা হবে ২০১৯ সালে।  

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, দীর্ঘদিন পরে নৌকা ও ধানের শীষে সরাসরি লড়াই হয়েছে। তাতে বিজয়ের মাসে আরেকটি বিজয় পেয়েছে আওয়ামী লীগ। বিজয় হয়েছে শেখ হাসিনার। বিএনপি কিন্তু অনেক ভোট পেয়েছে। তাই আমাদের আরও সতর্ক হতে হবে।  

বিএনপির উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, নাসিক নির্বাচন সফল করতে, নির্বাচন কমিশনের পাশাপাশি র‌্যাব, পুলিশ, বিজিবিসহ আইন শৃঙ্খলা বাহিনী ভূমিকা রেখেছে। তাদের কারনেই নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ হয়েছে। কেন আপনারা বারবার সেনাবাহিনীর কথা বলেন। কেন সেবাবাহিনীকে ডেকে আনতে চান। 

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.