নাটোরের সিংড়া পৌর জামায়াতে ইসলামীর আমির রওশন আলীর ছেলে খালিদ হাসান উপজেলা ছাত্রলীগ সভাপতি নির্বাচিত হয়েছেন। 


খালিদ স্থানীয় সংসদ সদস্য ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদের বড় বোনের ছেলে এবং প্রতিমন্ত্রীর সহকারি একান্ত সচিব (এপিএস)ছিলেন। গেলো শনিবার সিংড়া উপজেলা ছাত্রলীগের সম্মেলনে খালিদ সভাপতি নির্বাচিত হন। সম্মেলনে তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন উপস্থিত ছিলেন। এদিকে, খালিদ হাসান ছাত্রলীগের নতুন সভাপতি হবার খবর শুনে ছাত্রলীগের তৃণমূলের নেতা-কর্মী ও সাধারণ মানুষের মধ্যে সমালোচনা শুরু হয়।

স্থানীয় নেতারা বলেন, আওয়ামী লীগের নেতার ভাগ্নে হওয়াতে তার বাবা জামায়াতের আমির হওয়ার পরও খালিদ সিংড়া উপজেলা ছাত্রলীগ সভাপতির পদ পেয়েছেন। নাটোর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মাসুম বলেন, ‘আমরা গণতান্ত্রিক নিয়মানুসারে ছাত্রলীগ সম্মেলনে ভোট দিয়েছি। তার বাবা যে জামায়াতের আমির সে ধরনের কোন ডকমেন্টস আমাদের কেউ দিতে পারে নাই।’   

খালিদ হাসান ঢাকার আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। এর আগে পৌর ছাত্রলীগের নির্বাহী কমিটির সদস্য ছিলেন তিনি। কিছুদিন তিনি প্রতিমন্ত্রীর সহকারি একান্ত সচিব (এপিএস) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.