মহানগরীর সরকারি টুটপাড়া মডেল প্রাথমিক বিদ্যালয়ে তিন এতিম শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।





 এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ বিদ্যালয়ের দপ্তরি বাচ্চু হাওলাদারকে আটক করেছে। ঘটনা প্রকাশ হওয়ার পর রোববার সকালে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেন।

 পুলিশ জানায়, সরকারি শিশু সদনের ৩ এতিম শিশু টুটপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে পড়ে। গত ৪ ডিসেম্বর ওই ৩ ছাত্রীকে কৌশলে পর্যায়ক্রমে বিদ্যালয়ের বাথরুমে নিয়ে ধর্ষণ করে দপ্তরি বাচ্চু হাওলাদার। বিষয়টি অভিভাবকরা ম্যানেজিং কমিটির সভাপতিকে জানালেও অভিযুক্তের বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নেওয়ায় রোববার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে শিক্ষার্থী ও অভিভাবকরা বিক্ষোভ করেন। পরে পুলিশ এসে দপ্তরি বাচ্চু হাওলাদারকে আটক করে থানায় নিয়ে যায়। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।  

লাকী বেগম ও কুলসুম নামের দুই অভিভাবক বলেন, স্কুলে ক্লাস শুরর আগে ও ছুটির পরে নানা প্রলোভন ও ভয় দেখিয়ে বিদ্যালয় ভবনের কক্ষ ও বাথরুমে ডেকে নিয়ে ওই ছাত্রীদের ধর্ষণ করে দপ্তরি বাচ্চু। এক সপ্তাহ আগে ধর্ষিত শিশুরা অসুস্থ হয়ে পড়ে। তারা আমাদের বাচ্চাদের কাছে এ ঘটনা খুলে বলে। পরে আমরা ওই বাচ্চাদের মুখে ঘটনা শুনি। বাচ্চাদের কথা মতো বাথরুমে গিয়ে রক্তমাখা টিস্যু পেপার দেখতে পাই। এরপর বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এম এম মাসুদ মাহমুদ ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সঞ্জয়কে জানালে তারা কোনও পদক্ষেপ নেননি।

খুলনা মডেল থানার ওসি শফিকুল ইসলাম জানান, শিৰার্থী ও অভিভাবকদের বিক্ষোভের খবর পেয়ে তারা বিদ্যালয়ে যান। সেখান থেকে দপ্তরি বাচ্চুকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। বাচ্চুর বাড়ি নগরীর টুটপাড়া এলাকায়।

খবর পেয়ে দুপুরে বিদ্যালয় পরিদর্শন করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান ও জেলা প্রশাসক নাজমুল আহসান। তারা দায়ী ব্যক্তির শাস্তির আশ্বাস দিলে অভিভাবকরা শান্ত হন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এস এম মাসুদ মাহমুদকে বিদ্যালয়ে পাওয়া যায়নি।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সঞ্জয় বলেন, গত বৃহস্পতিবার তারা ঘটনাটি জানতে পারেন। এরপর শনিবার দপ্তরি বাচ্চুকে শোকজ করা হয়।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.