বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলায় ছেলেদের বিরুদ্ধে চিকিৎসা খরচের কথা বলে বাড়িঘর দখল করে বাবা-মাকে বাড়ি থেকে বের করার চেষ্টা চালানোর অভিযোগ পাওয়া গেছে।





 শনিবার দুপুরে বাগেরহাট প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে নিজ সন্তানদের বিরুদ্ধে এমন অভিযোগ করেন মোড়েলগঞ্জ সদরের পৌর এলাকার আবদুল ছাত্তার হাওলাদার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবদুল ছাত্তার জানান, তিনি দীর্ঘ ৩০ বছর প্রবাসে মসজিদের ইমামতী করে দেশে ফিরে আসেন। দেশে আসার পর তিনি তার অর্থ দিয়ে মোড়েলগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডে সোনালী ব্যাংক রোডে ৯৩৭ লিং জমির ওপর চারতলা বাড়ি নির্মাণ করে পরিবার নিয়ে বসবাস করতে শুরু করেন। সম্প্রতি তিনি অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার কথা বলে তার চার ছেলে ইব্রাহিম, ইসমাইল, ইসাহাক ও ইউসুফ হাওলাদার ষড়যন্ত্র করে এক জনকে ভুয়া চিকিৎসক সাজিয়ে তার কাছে নিয়ে আসে। এ সময় ছেলেরা চিকিৎসা খরচের কথা বলে কয়েকটি কাগজে স্বাক্ষর করিয়ে নেয়। পরে সুস্থ হয়ে জানতে পারেন ছেলেরা ষড়যন্ত্র করে তার বাড়ি লিখে নিয়েছে। ঘটনার পর ছেলেদের বিরুদ্ধে বিভিন্ন জায়গায় অভিযোগ দেওয়ার চেষ্টা করেন তিনি। এ কারণে ছেলেরা তাকে ও তার স্ত্রীকে মানসিক রোগী আখ্যা দিয়ে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে নির্যাতন ও মারধর করে। পরে তিনি ভুয়া ওই দলিল বাতিল করার জন্য আদালতে মামলা করলে ছেলেরা তাদের বাড়ি থেকে বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ সময় আব্দুল ছাত্তার ও স্ত্রী মরিয়াম বেগম জানান, বর্তমানে পরিস্থিতি এতটাই খারাপ যে সম্পত্তি ও বাড়ির জন্য ছেলেরা যে কোনো সময় তাদের হত্যা করতে পারে। এ অবস্থায় অত্যাচারী ছেলেদের হাত থেকে রক্ষা পেতে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ  কামনা করেন তারা।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.