রাজধানীর মতিঝিলে উত্তরা ব্যাংকের আঞ্চলিক কার্যালয়ে বাবুল ভাণ্ডারী নামের এক ব্যক্তির কাঁচির আঘাতে মোহাম্মদ হাসান নামে এক আনসার সদস্য আহত হয়েছেন।





 বুধবার দুপুরে এ ঘটনার পর বাবুলকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। তিনি মানসিক ভারসাম্যহীন বলে দাবি করেছে পুলিশ। তাকে আটকের সময় এক পুলিশ কর্মকর্তাও আহত হন।

তদন্ত সংশ্লিষ্টরা বলছেন, প্রাথমিকভাবে এ ঘটনার পেছনে বিশেষ কোনো উদ্দেশ্য খুঁজে পাওয়া যায়নি।

মতিঝিল থানা পুলিশ জানায়, উত্তরা ব্যাংকে বেলা সাড়ে ১২টার দিকে ঢোকেন মধ্যবয়সী বাবুল ভাণ্ডারী। ব্যাংকের টয়লেটে ঢোকার পথের কাচের দরজাটি তিনি ভেতর থেকে বন্ধ করে সেখানে অবস্থান করেন। তখন টয়লেটের ভেতরে ছিলেন ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্য হাসান। তিনি বের হওয়ার জন্য দরজা খুলতে গেলে বাবুল তাকে বাধা দেন। দু'জনে ধস্তাধস্তির একপর্যায়ে বাবুল তার সঙ্গে থাকা ছোট কাঁচি দিয়ে আনসার সদস্যকে আঘাত করেন। হট্টগোল শুনে ব্যাংক কর্মকর্তারা সেখানে উপস্থিত হন। তাদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং টয়লেটের কাচের দরজা ভেঙে ভেতরে ঢোকে। পরে বাবুলকে আটক করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়; ধস্তাধস্তিতে তিনিও সামান্য আহত হয়েছিলেন।

মতিঝিল থানার ওসি ওমর ফারুক বলেন, মোবাইল ফোনে বাবুল ভাণ্ডারীর পরিবারের সদস্যদের সঙ্গে পুলিশের কথা হয়েছে। তিনি মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছে তার পরিবার। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়ায়।

বাবুলের পরিবারের বরাতে ওসি জানান, মঙ্গলবার স্ত্রীকে ঘরে তালাবদ্ধ করে রেখে বাবুল ঢাকায় চলে আসেন। রাতে তিনি মতিঝিল এলাকায় ছিলেন বলে জানা যায়। এরপর বুধবার দুপুরে ব্যাংকে ঢোকেন। বাবুল এক সময় বিদেশে ছিলেন। মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় পরে তাকে দেশে ফিরতে হয়।

মতিঝিল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম রব্বানী বলেন, বাবুলের আক্রমণে তিনি আহত হন বলে গুজব ছড়ালেও সেটি সঠিক নয়। প্রকৃতপক্ষে তিনি দরজার কাচ ভেঙে ভেতরে ঢুকতে গিয়ে আহত হন। তবে তার আঘাত গুরুতর নয়। বাবুলকে মতিঝিল থানায় রাখা হয়েছে। তাকে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মতিঝিল থানার এসআই প্রশান্ত বালা বলেন, আনসার সদস্য হাসানের মাথা ও কানের তিন-চার জায়গায় কাঁচির আঘাত লেগেছে। তবে তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.