তুরাগ নদে ঝাঁপ দিয়ে শামীমা আক্তার লিমা নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।



গাজীপুর মহানগরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কড্ডা ব্রিজের ওপর স্কুলব্যাগ রেখে সে নদীতে ঝাঁপ দেয়। মঙ্গলবার দুপুরে ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে।

পরে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। লিমা কোনাবাড়ী এমএ কুদ্দুস উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয়রা জানান, বেলা ১১টার দিকে মোটরসাইকেলে এক যুবকের সঙ্গে এসে লিমা কড্ডা ব্রিজে দাঁড়ায়। দু’জনে কথাবার্তা বলার একপর্যায়ে দুপুর পৌনে ১২টার দিকে লিমা স্কুলব্যাগটি ব্রিজে রেখে তুরাগ নদে ঝাঁপ দেয়। এ সময় ওই যুবক দ্রুত মোটরসাইকেলে পালিয়ে যায়। ঘটনা দেখে স্থানীয়রা নদীতে নেমে লিমাকে খোঁজাখুঁজি করেন। পরে খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুপুর ১টার দিকে লিমার লাশ উদ্ধার করেন।

নিহত লিমার বাবা আবদুল জলিল জানান, লিমা তার একমাত্র মেয়ে। তিনি পেশায় একজন কাঁচামাল ব্যবসায়ী। কোনাবাড়ী এলাকায় ১২ বছর ধরে বসবাস করেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহে।

জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান রেজা জানান, কিশোরীর ব্যাগে কয়েকটি প্রেমপত্র, পরিচয়পত্র, ছবি ও নম্বরপত্র পাওয়া গেছে। প্রেমঘটিত কোনো কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.