প্রথমবারের মত বাংলাদেশ টি বোর্ডের আয়োজনে ঢাকায় হতে যাচ্ছে 'বাংলাদেশ টি এক্সপো-২০১৭'। আর এর জন্য থিম সং গাইলেন দেশের খ্যাতনামা ৯ জন সঙ্গীত শিল্পী।





 তারা হলেন— পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার, ফাহমিদা নবী, পারভেজ, কনা, সালমা, এলিটা করিম, ডি রকস্টার শুভ, লিংকন (আর্টসেল)।

গানটি লিখেছেন রাশিদ খান, সুর করেছেন রিয়াদ হাসান এবং কম্পোজিশন করেছেন পার্থ বড়ুয়া। রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে আগামী ১২, ১৩ ও ১৪ জানুয়ারি এই উৎসব উদযাপন করা হবে।

অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা ক্রিয়েটো। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা রাশিদ খান বলেন, 'প্রথমবারের মত এমন একটি আয়োজনের সঙ্গে থাকতে পেরে সত্যিই ভালো লাগছে। আমি খুবই উচ্ছ্বসিত। প্রদর্শনীর মূল উদ্দেশ্য হচ্ছে বাংলাদেশের চা শিল্পকে প্রদর্শিত করার একটি মাধ্যম হিসেবে গড়ে তোলা এবং দেশে বিদেশে চা প্রেমীদের কাছে এই শিল্পকে তুলে ধরা। গানটি সকলে পছন্দ করবেন বলে আশা প্রকাশ করছি। ইতিমধ্যে ফেসবুক ও ইউটিউবে গানটির প্রচার শুরু হয়েছে। '

তিনি জানান, প্রদর্শনীতে চা বিষয়ক সেমিনার, ওয়ার্কশপের পাশাপাশি প্রতিদিন সন্ধ্যায় দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পীরা গান পরিবেশন করবেন। পাশাপাশি বান্দরবন, দিনাজপুর ও পঞ্চগড়ের সংস্কৃতি চা উৎসবে চা বাগানের মানুষেরা তুলে ধরবেন।

পার্থ বড়ুয়া বলেন, এ ধরনের গান হয়ত আগে শ্রোতারা শুনতে পাননি। চা নিয়ে ভিন্ন এক স্বাদের গান শ্রোতারা উপভোগ করবেন। 'বাংলাদেশ টি এক্সপো ২০১৭'-এর উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এ প্রদর্শনীতে দর্শনার্থীরা অনলাইনে ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে এসব পরিবেশনা উপভোগ করতে পারবেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.