জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পুত্র সন্তান এসেছে বলিউড তারকা কারিনার কোলজুড়ে। সাইফ-কারিনা দম্পতির সন্তান জন্মের পরই নানা তর্ক-বিতর্ক এখন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। ছেলের নাম নিয়েও চলছে নানা কথা। এরই মধ্যে পাওয়া গেল এক নতুন তথ্য।





 অনেক বছর আগে যে চিকিৎসকের তত্ত্বাবধানে জন্ম হয়েছিল কারিনার সেই একই চিকিৎসকের তত্ত্বাবধানেই নাকি জন্ম নিয়েছে তার পুত্র।

আনন্দবাজার পত্রিকা বলছে, সন্তানসম্ভবা হওয়ার পর থেকেই কারিনাকে নিয়ে অনেক গসিপ চালু ছিল ইন্ডাস্ট্রিতে। কেউ বলেছিলেন লন্ডনে সন্তানের জন্ম দেবেন তিনি। কেউ বা বলেছিলেন, মুম্বাইয়ের বাইরে কোথাও জন্ম নেবে সাইফ-কারিনার প্রথম সন্তান।

কিন্তু সে সব গুজবকে মিথ্যে প্রমাণ করে ২০ ডিসেম্বর মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছেলে তৈমুরের জন্ম দিয়েছেন কারিনা।

সবচেয়ে আশ্চর্যের বিষয় হল ৩৬ বছর আগে কারিনার জন্মের সময় তার মা ববিতার ডেলিভারি করিয়েছিলেন চিকিত্সক রুস্তম পি সুনাওয়ালা। গত মঙ্গলবার কারিনার ডেলিভারির সময়ও তিনিই ছিলেন।

আনন্দবাজার বলছে, এর অর্থ হলো মা ও ছেলের জন্ম হয়েছে একই চিকিৎসকের হাত ধরে। এমনকী কাপুর পরিবারের আরও দুই বিখ্যাত সন্তান রণবীর ও কারিশ্মার জন্মও হয়েছে এই চিকিৎসকের হাতেই।

দীর্ঘ দিন ধরে মুম্বাইতে স্ত্রীরোগ বিশেষজ্ঞ হিসেবে সুনাম রয়েছে রুস্তমের। বচ্চন ও কাপুর পরিবারের পারিবারিক চিকিৎসকও তিনি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.