রাজধানীর হাজারীবাগে একটি কারখানায় আগুন লেগে তিন শিশুসহ চারজন দগ্ধ হয়েছে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।





 বৃহস্পতিবার সন্ধ্যায় ভাগলপুর লেনে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলো, হেদায়েত (১৬), তামজিদ (১০),সজীব (১৩) ও আসাদুজ্জামান (১৮) এদের মধ্যে সজীবের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

দগ্ধরা হাসপাতালে জানায়, ভাগলপুর লেনের ২৮/২ নম্বর বাসার নিচতলায় ‘তামজিদ লেদার’ নামে একটি কারখানা রয়েছে। এটির মালিক শাহ আলম। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার ছেলে তামজিদ ও গৃহকর্মী জ্যোৎস্নার ছেলে হেদায়েত খেলছিল।  এ সময় হঠাৎ কারখানায় আগুন ধরে গেলে ওই দুই শিশুসহ কারখানার শ্রমিক সজীব ও আসাদুজ্জামান দগ্ধ হয়। পরে তাদের চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে গিয়ে আগুন নেভান। পরে দগ্ধদের হাসপাতালে ভর্তি করা হয়।

বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, আগুনে সজীব মারাত্মকভাবে দগ্ধ হয়েছে। এছাড়া হেদায়েতের শরীরের ১৪ ও তামজিদের ১৫ ভাগ পুড়ে গেছে। পাঁচ ভাগ পুড়ে যাওয়া আসাদুজ্জামান চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেছে। 

ফায়ার সার্ভিস সূত্র জানায়, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসেরকর্মীরা সেখানে যায়। তবে তার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.