বিয়ের পুরো আয়োজনের মাঝে কমিউনিটি সেন্টার ও ক্যাটারিং সঠিকভাবে নির্বাচন করা জরুরি। কেননা নিজের বাড়ি থেকে ভেন্যুর দূরত্ব বেশি হলে নানা ঝামেলা দেখা দিতে পারে 






 বিয়ে আর হলুদ অনুষ্ঠানের ভেন্যু ঠিক করা, ক্যাটারারস ঠিক করা, স্টেজ ডিজাইন, ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফি, হলুদ অনুষ্ঠান, লাইটিং পরিকল্পনা ইত্যাদিও কম ঝামেলার নয়।

এখন আর সেদিন নেই। খুব কম বিয়ের অনুষ্ঠান এখন বর-কনের নিজের বাড়িতে আয়োজন করা হয়। নিজের আত্মীয়-স্বজনকেও তদারকি করতে হয় না বেশিরভাগ বিয়েতে।

বিয়েশাদির অনুষ্ঠানগুলো এখন সম্পাদন করা হচ্ছে শহরের কোনো নামিদামি রেস্তোরাঁ অথবা কমিউনিটি সেন্টারে আর ইভেন্ট ম্যানেজমেন্টের হাত ধরে। অনুষ্ঠান আপনার হলেও সম্পূর্ণ দায়িত্বে থাকবে ইভেন্ট ম্যানেজমেন্ট কমিউনিটি সেন্টার অথবা কনভেনশন সেন্টারগুলো।

সেসব কনভেনশন সেন্টার ও কমিউনিটি সেন্টারের নিজস্ব ক্যাটারিং ব্যবস্থায় আপনি পচ্ছন্দের বিয়ের ভেন্যু এবং ক্যাটারিংয়ের ব্যাপারে খোঁজ নিতে পারেন এবং সব দায়িত্ব তাদের ওপর সমর্পণ করতে পারেন।

পাঠকদের সুবিধার্থে কিছু বিয়ের

ভেন্যু ও ক্যাটারিংয়ের বিস্তারিত_

সুগন্ধা কমিউনিটি সেন্টার

এখানে একসঙ্গে ৬০০ জনের খাবার এবং ওয়েটিংয়ে ২০০ জনের বসার ব্যবস্থা করতে পারবেন। সঙ্গে আছে ক্যাটারিং সার্ভিসের সুবিধা। যোগাযোগ :০১৭১১৫৪৭৮১৮।

এএমএম কনভেনশন সেন্টার

এখানে ধারণক্ষমতা ৮০০-১০০০ জন। এ ছাড়া সঙ্গে পাচ্ছেন ইভেন্ট ম্যানেজমেন্ট ও ক্যাটারিং সার্ভিস। তবে ভোক্তা ইচ্ছা করলে বাইরের ইভেন্ট ম্যানেজমেন্ট এবং ক্যাটারিংয়ের ব্যবস্থা করতে পারবেন। যোগাযোগ : ০১৯৪৮২৬৩১৬২।

প্রিয়াংকা কমিউনিটি সেন্টার

এখানে ধারণক্ষমতা ৬০০ জন। এখানকার ভেন্যুর চার্জ আলোচনা সাপেক্ষে ঠিক করা হয়। এ ছাড়া বুকিংয়ের সময় মোট টাকার ২৫ শতাংশ পরিশোধ করতে হবে। ক্যাটারিং ও ইভেন্ট ম্যানেজমেন্ট কমিউনিটি সেন্টারের কর্তৃপক্ষ সরবরাহ করবে।

যোগাযোগ : ০১৭৬০৭৪৬৮৭৯।

সীমান্ত কনভেনশন সেন্টার

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) তত্ত্বাবধানে পরিচালিত একটি প্রতিষ্ঠান এটি। এখানে পাবেন প্রতিষ্ঠানের তরফ থেকে খাবারের আয়োজন, ক্যাটারিং ও ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিস। বাইরের কোনো ইভেন্ট ম্যানেজমেন্ট এবং ক্যাটারিং সার্ভিস আনা যাবে না। ভেন্যু চার্জ আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হয়। যোগাযোগ :০১৭৫৮০৬৫৮৩৩।

হোয়াইট হল কনভেনশন সেন্টার

এটি অন্য দু-পাঁচটা কনভেনশন সেন্টার থেকে বেশ আলাদা। এখানকার ধারণক্ষমতা ৬০০-১০০০ জন। ভেন্যু খরচ পড়বে এক লাখ টাকা। এ ছাড়া এখানে পাবেন স্পেশাল শাহি মোগলাই আইটেম, যা নিজস্ব বাবুর্চি দিয়ে রান্না করানো হয়। যোগাযোগ : ০১৯১৯০৪৩২০২।

জলপান ক্যাটারিং পার্টি ফুড অ্যান্ড বেভারেজ

জলপান বিভিন্ন জায়গায় তাদের ক্যাটারিং সুবিধা দিয়ে থাকে। উন্নত মানের রাঁধুনি, মানসম্মত খাবার এবং পরিবেশনা নিয়ে তাদের পথচলা। জলপান পাঁচটি ক্যাটাগরিতে তাদের খাবার পরিবেশন করে থাকে। বিয়ে মৌসুম উপলক্ষে তাদের প্রতিটা ক্যাটাগরিতে স্পেশাল ছাড় চলছে। যোগাযোগ : ০১৭১২১৩৮৬৯৭।

এ ছাড়াও রাজধানীতে আরও অনেক ক্যাটারিং সার্ভিস পাবেন।

    courtesy : Moments Event
    মোবাইল-০১৫৫৪৫৫০১১১।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.