প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানের ক্রটির বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় জীবনে আরেকটি মর্মান্তিক বিপর্যয় ঘটে যেতে পারত। মহা সংকটের আরেকটি কালো ছায়া পড়তে পারতো। আল্লাহ শেখ হাসিনাকে সেদিন হেফাজত করেছেন।

জাতীয় জীবনে আরেকটি মর্মান্তিক বিপর্যয় ঘটে যেতে পারত - ওবায়দুল কাদের

এর আগে হাঙ্গেরীতে পানি সম্মেলনে অংশ নেওয়ার জন্য রওনা দেওয়া প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। পরে বিমানটি তুর্কমেনিস্তানের রাজধানী আশখাবাতে চার ঘণ্টা অনির্ধারিত যাত্রাবিরতি করে। এ ঘটনায় ব্যাপক সমালোচনা চলছে।

এদিকে পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী শুক্রবার সারাদেশে প্রধানমন্ত্রীর জন্য বিশেষ প্রার্থনার অনুরোধ করেছিল আওয়ামী লীগ। এরই অংশ হিসেবে বায়তুল মোকাররম মসজিদের প্রধানমন্ত্রীর দীর্ঘজীবন কামনা করে মোনাজাত শেষে সাংবাদিকদের এসব কথা বলেন কাদের।

বিষয়টি নিয়ে তদন্ত চলছে জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রীর বিমানের ত্রুটির বিষয়টি দুর্ঘটনা নাকি কারো অবহেলা নাকি ইচ্ছাকৃত তা এখনই বলা যাচ্ছে না। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রতিবেদনের আগে স্পষ্ট কিছু বলা যাচ্ছে না, তাতে তদন্ত প্রভাবিত হতে পারে।

কাদের বলেন, প্রাথমিক তদন্তে উদাসীনতার কারণে ৫ জনকে সাসপেন্ড করা হয়েছে। তবে এখানে যে কোনো ষড়যন্ত্র নেই, তা এখনই আমি বলছি না।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.