প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট পৌঁছেই হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করেছেন। বুধবার বেলা ১১টা ৩৪ মিনিটে তিনি শাহজালাল (র.) এর মাজারে এসে পৌ‍ছান। সেখানে সূরা ফাতেহা পাঠ ও দুই রাকাত নফল নামাজ আদায় করেন প্রধানমন্ত্রী

সিলেট পৌঁছেই মাজার জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা



এরপর বেলা ১১টা ৫৫ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী গাড়ি বহর শাহপরান (র.) এর মাজারের উদ্দেশে রওয়ানা হয়। শাহপরান (র.) মাজার জিয়ারত শেষে জালালাবাদ সেনানিবাসে ১৭ পদাতিক ডিভিশন সদর দফতরে ১১ পদাতিক ব্রিগেডসহ ৮টি ইউনিটের পতাকা উত্তোলন করবেন প্রধানমন্ত্রী

এর আগে শেখ হাসিনাকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের একটি বিশেষ ফ্লাইট (বিজি-১৬০১) সকাল ১১টায় এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এরপর কড়া নিরাপত্তায় সেখান থেকে তিনি হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরান (র.) মাজার জিয়ারতে যান। এদিকে, শাহজালাল (র.) মাজারে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে ঘিরে সিলেটে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে আইন-শৃঙ্খলা বাহিনীর ছয় স্তরের নিরাপত্তায় ৩ হাজার ২০০ পুলিশ সদস্য মোতায়েন রয়েছেন।

পোশাকে ও সাদা পোশাকে পুলিশের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর অন্য ইউনিটগুলোও নিরাপত্তার দায়িত্বে পালন করছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.