মেহেদী হাসান মিরাজ টেস্ট সিরিজের সাফল্য নিয়ে যখন খুলনায় স্বজনদের সঙ্গে দেখা করতে এলেন, তাকে পেয়ে খুলনা তখন রীতিমত উৎসবমুখর।





খুলনার স্থানীয় জেলা প্রশাসন, স্থানীয় ক্রিকেট ক্লাব, রাজনৈতিক ও ব্যবসায়ী সংগঠন থেকে দেওয়া হয় বর্ণাঢ্য সংবর্ধনা। খুলনা সার্কিট হাউজে জেলা প্রশাসনের সংবর্ধনা অনুষ্ঠানে মিরাজের স্বজনদের পক্ষ থেকে এই পরিবারটিকে একটি বাড়ি দেওয়ার আবেদন করা হয়।

আর এ বিষয়টিই নজরে আসে প্রধানমন্ত্রীর। এরপরই তিনি খুলনায় মিরাজের পরিবারকে একটি বাড়ি দেওয়ার জন্য জেলা প্রশাসনকে নির্দেশ দেন।

মুঠোফোনে খুলনা জেলা প্রশাসক নাজমুল আহসানকে প্রধানমন্ত্রীর এই বার্তা পৌঁছে দেন প্রধানমন্ত্রীর মূখ্য সচিব আবুল কালাম আজাদ। এরপর জেলা প্রশাসক মুঠোফোনে ক্রিকেটার মিরাজ ও খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ)’র সাথে এ বিষয়ে কথা বলেন।

মুঠোফোনে প্রধানমন্ত্রীর বাড়ি দেওয়ার নির্দেশনার খবর পেয়ে কৃতজ্ঞতা জানান মিরাজ।

অন্যদিকে জেলা প্রশাসকের কাছ থেকে প্রধানমন্ত্রীর নির্দেশনা জানার পর মিরাজের সঙ্গে কথা বলেন কেডিএ’র প্রধান প্রকৌশলী কাজী সাবিরুল আলম। মিরাজ তাকে জানিয়েছেন মহানগরীর খালিশপুর, মুজগুন্নী বেল্টে (এলাকায়) যাতায়াত থাকার কারণে ওই দিকে বাড়ি হলে ভালো হয়। আর সেক্ষেত্রে মিরাজের বাড়ির জন্য শেখ আবু নাসের হাসপাতালের সামনে কেডিএ’র বাণিজ্যিক কাম আবাসিক প্লটের কথা চিন্তাভাবনা করা হচ্ছে।

বিশ্ব ক্রিকেটের নতুন এ সেনসেশন মিরাজের জন্ম বরিশালের বাকেরগঞ্জ উপজেলার আউয়ালপুরের তালুকদার বাড়িতে। তবে বাবা, মা আর ছোট বোন নিয়ে গত ১৬ বছরে ধরে মিরাজ খুলনায় বসবাস করছেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.