মাঝে কিছু দিন চুপচাপ থাকলেও ফের খবরের শিরোনামে ফিরেছেন বিদ্যা বালান। ফিরতে না ফিরতেই বিস্ফোরক সব তার উক্তিতে মুখর হচ্ছে সংবাদমাধ্যম।




এবার বিবাহিত জীবন নিয়ে সেরকমই এক মন্তব্য করে ফের বোমা ফাটালেন নায়িকা। জানালেন, বিয়ের পরে একটা সময় তিনি খুবই অনুতাপে ভুগেছেন।

বিয়ের ঠিক পরেই দুটি ছবি মুক্তি পেয়েছিল নায়িকার। একটা ইমরান হাশমির সঙ্গে ‘ঘনচক্কর’, অন্যটা ফারহান আখতারের সঙ্গে ‘শাদি কে সাইড এফেক্টস’!

দুটিই ছিল বিদ্যার স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের প্রযোজনা সংস্থার! আক্ষেপের ব্যাপার, কোনওটাই চলেনি! ‘শাদি কে সাইড এফেক্টস’ যা-ও বা সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিল, ‘ঘনচক্কর’ তাও পায়নি!

বিদ্যার কথায়, 'সেই সময়টা আমার খুব অনুতাপ হত! আমায় নায়িকা করে ছবিদুটো তৈরি হল, অথচ দুটোই ফ্লপ! কতবার ভেবেছি সেই সময়, নিশ্চয়ই আমার তরফে কিছু ভুল হয়েছে! মনে হয়েছে, আমি আমার সেরাটা দিতে পারিনি বলেই বোধহয় ছবিদুটো চলল না।'

পরে যদিও এই অনুতাপবোধ তার কেটে যায়। এ ব্যাপারে তাকে সাহায্য করেন স্বামী সিদ্ধার্থ। তিনি নায়িকাকে বোঝান, ছবি তার জন্য ফ্লপ করেনি! ওটা নিতান্তই দর্শকের গ্রহণযোগ্যতা-সংক্রান্ত ব্যাপার!

বিদ্যা বলেন, 'আমি ব্যাপারটা প্রাথমিক মনখারাপ কাটিয়ে বুঝতে পারি! বুঝতে পারি, ছবি যেরকম আমার একার শ্রমে তৈরি হয় না, তেমনই সেটা হিট করানোর দায়ও আমার একার নয়।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.