নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মেয়র পদে মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী।





শুক্রবার গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তার মনোনয়নের বিষয়টি চূড়ান্ত করা হয়।

আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

নির্বাচন কমিশন আগামী ২২ ডিসেম্বর ভোটের দিন রেখে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৪ নভেম্বর। যাচাই-বাছাই ২৬ ও ২৭ নভেম্বর। ৪ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ।

গত মঙ্গলবার নারায়ণগঞ্জ সার্কিট হাউজে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে আনোয়ার হোসেনসহ তিনজনের নাম প্রস্তাব করা হয়। এই তিনজনের মধ্যে সেলিনা হায়াৎ আইভীর নাম ছিল না। অন্য দুইজন হলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি আবদুর রশিদ।

এ নিয়ে বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কার্যালয়ে সাংবাদিকদের সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘দল যে সিদ্ধান্ত দেবে, আমি সেই সিদ্ধান্তেই যাব। দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করব না।’

তবে দল তাকে মনোনয়ন দেবে বলেও এ সময় আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এদিকে বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি অংশ নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে।

দলের স্থায়ী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয় বলে জানান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.