রাজধানীতে গারো তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি রাফসান হোসেন রুবেল আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন।






 গ্রেফতারের পর পালিয়ে গিয়েও ফের ধরা পড়া এ আসামিকে ছয় দিনের রিমান্ড শেষে রোববার আদালতে হাজির করা হয়। পরে ঢাকার মহানগর হাকিম সাদবীর ইয়াসিন আহসান চৌধুরীর কাছে রুবেল ধর্ষণের কথা স্বীকার করে জবানবন্দি দেন।

মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) বি এম মামুন জানান, রুবেল গত ২৫ অক্টোবর ওই গারো তরুণীকে তুলে নিয়ে ধর্ষণের কথা স্বীকার করেছেন। তবে অন্য কাউকে ধর্ষণের কথা তিনি আদালতকে বলেনি। বিচারকের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

হবু স্বামীর মেসের সামনে থেকে ওই তরুণীকে তুলে নিয়ে ধর্ষণের তিন দিন পর ২৮ অক্টোবর বাড্ডা থানায় রুবেলকে আসামি করে মামলা হয়। গত ১১ নভেম্বর হজরত শাহজালাল বিমানবন্দর স্টেশন এলাকা থেকে রুবেলকে গ্রেফতার করে পুলিশের হাতে তুলে দেয় র‌্যাব। ১৪ নভেম্বর ঢাকার আদালত প্রাঙ্গণে পুলিশের হেফাজত থেকে হাতকড়া পড়া অবস্থায় পালিয়ে যায় এই আসামি।

দু'দিন পর বাড্ডা এলাকা থেকে রুবেলকে ফের গ্রেফতার করে পুলিশ। এরপর আদালতের মাধ্যমে তাকে রিমান্ডে নেওয়া হয়।

রুবেল উত্তর বাড্ডার মিশ্রীটোলা এলাকার মফিজ উদ্দিন ওরফে মফু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ধর্ষণ, চাঁদাবাজি, ডাকাতির প্রস্তুতি, মাদকদ্রব্য ও সন্ত্রাসের ঘটনায় বাড্ডা থানায় আটটি ও রামপুরা থানায় অস্ত্র আইনে একটি মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় তিনি সাজাপ্রাপ্ত বলে পুলিশ জানিয়েছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.