যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে বেশিদিন ক্ষমতা উপভোগ করতে পারবেন না ডোনাল্ড ট্রাম্প। তাকে অভিশংসিত হতে হবে। আর এর মধ্য দিয়ে ক্ষমতা হারাবেন তিনি।





 এমন ভবিষ্যদ্বাণী করেছেন সেই অ্যালান লিচম্যান। তিনিই নির্বাচনের আগে ভবিষ্যদ্বাণী করেছিলেন, ট্রাম্পই হবেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট। তার সে ভবিষ্যদ্বাণী সত্যি হয়েছে। কিন্তু এখন আবার নতুন করে ভবিষ্যদ্বাণী করেছেন। তাতেই ট্রাম্প অভিশংসিত হয়ে ক্ষমতা হারাবেন বলে বলছেন তিনি। খবর :দি ইন্ডিপেন্ডেন্ট।

যুক্তরাষ্ট্রে ৮ নভেম্বরের নির্বাচনের আগে সব মিডিয়া যখন হিলারি ক্লিনটন বিজয়ী হবেন বলে পূর্বাভাস দিচ্ছিল, তখন ঐতিহাসিক এই ভবিষ্যৎদর্শী সে স্রোতের বিপরীতে অবস্থান নিয়েছিলেন। বলেছিলেন, হিলারি নন, প্রেসিডেন্ট নির্বাচিত হবেন ট্রাম্প। ওয়াশিংটন ডিসিতে অবস্থানকারী এই ভবিষ্যৎ বক্তা নির্বাচনের আগেই বলেছিলেন, যদি ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচিত হন, তাহলে রিপাবলিকান কংগ্রেসই তাকে ইমপিচ (অভিশংসিত) করবে। রিপাবলিকান কংগ্রেস প্রেসিডেন্ট হিসেবে মাইক পেন্সকেই বেশি পছন্দ করবে। তিনি আরও বলেছেন, 'আমি আরও একটি পূর্বাভাস দিচ্ছি। এটা আমার সিস্টেমের আওতায় নয়। এটা আমার মনের কথা। তারা (রিপাবলিকান) ট্রাম্পকে প্রেসিডেন্ট হিসেবে দেখতে চায় না। কারণ তার নিজের ওপর নিজের নিয়ন্ত্রণ নেই।' যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্পের জয়ের কথা বলেছিলেন আরেকজন। তিনি হলেন তথ্যচিত্র নির্মাতা মাইকেল মুর। সে কথা ফলে যাওয়ার পর এখন আলোচিত এই তথ্যচিত্র নির্মাতা বলছেন, ভোটে জিতে হোয়াইট হাউসে গেলেও চার বছর টিকতে পারবেন না ট্রাম্প।




Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.