চলমান মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে একে অন্যের তীব্র প্রতিদ্বন্দ্বী ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিলারি ও রিপাবলিকান পার্টির ডোনাল্ড ট্রাম্প।



 দু'জনই যে কোনো ইস্যুতে একে অপরকে ঘায়েল করতে সারাক্ষণ ব্যস্ত। কিন্তু একটি মুহূর্তের জন্য যেন এর বিপরীত ছবিও দেখা গেল। দিনের আলোর ঘোর শত্রুতা ভুলে যেন রাতের অন্ধকারে তারা হয়ে উঠলেন ঘনিষ্ঠ বন্ধু! এ দেখে অনেকেরই চোখ ছানাবড়া; ঠিক দেখছি তো? হিলারি আর ট্রাম্প কিনা একসঙ্গে পার্টি করে বেড়াচ্ছেন! যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের বাকি মাত্র সাত দিন। এমন সময়ে এ ঘটনা তো আরও অসম্ভব! তবে নির্বাচনের আগে এই অদ্ভুত কাণ্ড সত্যিই ঘটিয়েছেন জাপানিরা। 




গতকাল সোমবার জাপানিরা হ্যালোইন পালন করে। এদিন দেশটির বিভিন্ন শহরে জড়ো হয়েছিলেন কয়েক লাখ নর-নারী ও শিশু-কিশোর। উদ্ভট ও ভয়ঙ্কর সব সাজে তারা বেরিয়ে আসেন রাস্তায়। উপস্থিত হন পার্কে ও মার্কেটে। এ সময় তারা মানব কঙ্কাল, মাকড়শা ও সমাধিস্তম্ভের ছবিযুক্ত পোশাকে সাজেন। 

এরই মধ্যে হিলারি-ট্রাম্প সেজে হাত ধরাধরি করে হেঁটে বেড়ান বেশ কয়েকজন। এ দৃশ্য অনেক দর্শককেই অবাক করে দেয়, হাসির খোরাক যোগায়। দেখতে পান, চলমান মার্কিন নির্বাচনের চূড়ান্ত দুই শত্রু হিলারি ও ট্রাম্প হাত ধরে জড়াজড়ি করে হাঁটছেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.