আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে আরও দুটি পদে নাম ঘোষণা করা হয়েছে। দলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হয়েছেন প্রকৌশলী আবদুস সবুর ও উপ-দফতর সম্পাদক হয়েছেন ব্যারিস্টার বিপ্লব বড়ূয়া।






রোববার দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে আরও বলা হয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের ২০তম জাতীয় কাউন্সিল প্রদত্ত ক্ষমতাবলে এই নিয়োগ দিয়েছেন।

এই দুই নেতার অন্তর্ভুক্তির ফলে ৮১ সদস্যের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ৭৯টি পদ পূরণ হলো। এখনও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদ শূন্য রয়েছে।

এর আগে কার্যনির্বাহী সংসদ সদস্য হিসেবে মনোনয়ন পাওয়া ব্যারিস্টার বিপ্লব বড়ূয়ার পদোন্নতি হওয়ায় একটি সদস্য পদও শূন্য হলো।

সালমান দলীয় সভাপতির উপদেষ্টা: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেরসকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা হয়েছেন সালমান এফ রহমান। সোমবার দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

কাল টুঙ্গিপাড়া যাচ্ছেন নবনির্বাচিত নেতারা: আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদ সদস্যরা আগামী মঙ্গলবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে শ্রদ্ধা নিবেদন, দোয়া ও মিলাদ মাহফিলে যোগ দেবেন। শ্রদ্ধা নিবেদন শেষে নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের প্রথম যৌথসভা টুঙ্গিপাড়ায় অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে রোববার টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদনের কর্মসূচি নেওয়া হলেও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে তা স্থগিত করা হয়।

দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিবৃতিতে এই কর্মসূচিতে উপস্থিত থাকতে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সব সদস্যকে অনুরোধ জানিয়েছেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.