আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, উন্নয়ন ম্লান হয়ে যাবে যদি নেতাদের আচরণ ভালো না হয়। 




বর্তমান সরকারের উন্নয়নের সোনালি ফসল ঘরে তুলতে হলে জনগণকে খুশি করতে হবে। গুটিকয়েক লোকের জন্য জন্য গোটা পার্টির বদনাম হতে দেওয়া যায় না।

সোমবার বিকেলে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে জয়লাভ করে ক্ষমতায় থাকতে হলে জনগণের ভালোবাসা অর্জন করতে হবে। ব্যানার, বিলবোর্ডের নাম ও ছবি মুছে যাবে; কিন্তু জনগণের হৃদয়ে নাম লেখাতে পারলে সে নামই স্থায়ী হবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, নির্বাচনের আর মাত্র দুই বছর বাকি, নির্বাচনের জন্য ঝাঁপিয়ে পড়ুন। নির্বাচনে বিজয়ী হয়ে দেশের গণতন্ত্রের অগ্রযাত্রার ধারাকে সমুন্নত রাখতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বৃহত্তর ফরিদপুর বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত নেতাকর্মীদের পুরনো ঘাঁটি, অসাম্প্রদায়িক ও স্বাধীনতার সপক্ষের শক্তির ঐতিহ্যকে টিকিয়ে রাখতে আওয়ামী লীগকে আবারও বিশাল ব্যবধানে বিজয়ী করতে হবে।

মন্ত্রী বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, মুক্তিযুদ্ধের চেতনাকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, শওকত আলী জাহিদ, আবু নঈম, আক্কাস হোসেন, সোহেল রেজা বিপ্লব, অনিমেষ রায়, সাইফুল ইসলাম প্রমুখ।

সভা শেষে ওবায়দুল কাদের গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন।

এর আগে তিনি সভাস্থলে এসে পৌঁছলে নেতাকর্মীরা তাকে স্বাগত জানিয়ে বিভিন্ন স্লোগান দেন। তাকে ফুলেল শুভেচ্ছা জানায় ফরিদপুর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ফরিদপুর প্রেসক্লাব, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.