একমাত্র সন্তানকে নিয়ে হাঁটতে বের হয়েছিলেন আসাদুজ্জামান আসাদ। হাঁটতে হাঁটতে বাসা থেকে বেশ দুরে চলে গিয়েছিলেন। ফেরার সময় ৪ বছর ৮ মাস বয়সী ছেলে সাদ আবরার জামান রুপক আর হাঁটতে পারছিল না। তাই তাকে কোলে নিয়ে রিকশাযাগে মিরপুর ৬ নম্বর সেকশনের বাসায় ফিরছিলেন তিনি। কিন্তু বাসায় আর পৌঁছা হয় না। একটি ট্রাক কেড়ে নেয় বাবা-ছেলের প্রাণ।





একমাত্র সন্তান ও স্বামীকে হারিয়ে দুঃসহ বেদনা নিয়ে বেঁচে রইলেন স্ত্রী ইলারা রুমি। তার আর্তনাদ-‘আমার পৃথিবী এখন অন্ধকার। আলো বলতে কিছু রইলো না। আমার সব শেষ হয়ে গেল।’

ট্রাক চাপায় বাবা-ছেলের  মৃত্যুর ঘটনা ঘটে শুক্রবার রাতে, রাজধানীর মিরপুরে শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের ভিআইপি গেটের সামনের সড়কে।

ট্রাকটির (কুস্টিয়া ট-৪৩৮) চালক শহিদ মিয়াকে আটক করা হয়েছে। এ ঘটনায় শনিবার শহিদকে আসামি করে মিরপুর থানায় একটি মামলা হয়।

পুলিশ জানিয়েছে. নিহতের পরিবারের সদস্যদের আবেদনে লাশের ময়নাতদন্ত হয়নি। শনিবার সকালে ঢাকা মেডিকেলের মর্গ থেকে বাবা-ছেলের লাশ গ্রামের বাড়ি চুয়াডাঙ্গায় নেওয়া হয়।

আসাদুজ্জামানের ভায়রা সেলিম রেজা জানান, আসাদুজ্জামান দক্ষিণ বাড্ডায় একটি বেসরকারি কোম্পানিতে ছিলেন। তার বাসা মিরপুর ৬ নম্বর সেকশনে। স্ত্রী রুমি ও একমাত্র সন্তানকে নিয়ে সেখানে থাকতেন আসাদুজ্জামান।

শুক্রবার অফিস ছুটি থাকায় সারাদিন বাসাতেই ছিলেন আসাদুজ্জামান। রাত সাড়ে ৮টার দিকে ছেলেকে নিয়ে হাঁটতে বের হন। ফিরতে দেরি হওয়ায় স্ত্রী ফোন দিলে আসাদুজ্জামান বলেন, 'রুপককে হাঁটতে পারছে না, তাই রিকশায় ফিরছি, দ্রুত পৌঁছে যাব।'

কিন্তু ছেলেকে নিয়ে আর বাসায় ফিরতে পারেননি তিনি। তাদের বহনকারী রিকশাটি শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ভিআইপি গেটের সামনের সড়কে এলে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়েন বাবা ও সন্তান। এরপরও ছেলেকে কোল থেকে ছাড়েননি বাবা।

সন্তানকে কোলে নিয়েই রাস্তায় পড়েছিলেন তিনি। এক পথচারী রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করেন। রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা জানান, আগেই তাদের মৃত্যু হয়েছে।

মিরপুর থানার এসআই ফরিদা পারভীন জানান, বাবা ও ছেলের মৃত্যুর ঘটনায় ট্রাক চালক শহিদকে আসামি করে নিহতের ভায়রা সেলিম রেজা মামলা দায়ের করেছেন।



Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.