গত শনিবার মুম্বাইয়ে গ্লোবাল সিটিজ়েন ইন্ডিয়া ফেস্টিভ্যাল, ২০১৬’র আয়োজন করা হয়েছিল। এখানেই পারফর্ম করে ব্রিটিশ ব্যান্ড “কোল্ড প্লে”। তবে নিজের সঞ্চালনায় প্রচারের আলো কেড়ে নেন বলিউড বাদশা শাহরুখ খান। তিনি নিজে এ আর রহমান, জ্যাজ জি এবং কোল্ড প্লে’কে আমন্ত্রণ জানান। এই সময়েই তিনি দর্শকাসনে বসা ফ্রিডা পিন্টো এবং শচীন টেন্ডুলকারের সঙ্গেও কিছু কথা বলেন।

মশকরা করায় শাহরুখ কে যা বললেন শচীন টেন্ডুলকার

সত্যি কথা বলতে কী, শচীনকে নিয়ে তিনি যে মশকরা করেন, তাতেই গোটা অনুষ্ঠান জমে যায়।

সম্প্রতি কোল্ড প্লে ব্যান্ডের ক্রিস মার্টিনের সঙ্গে একটি স্কুলে গিয়েছিলেন শচীন টেন্ডুলকার। সেখানে তারা স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে ক্রিকেটও খেলেন। তো, এই বিষয় নিয়েই মশকরা করতে যান শাহরুখ। তিনি শচীনকে বলেন, “কীভাবে ক্রিকেট খেলতে হয়, তা কি তুমি ক্রিসকে শিখিয়ে দিয়েছ ?” জবাবে শচীনও ছেড়ে দেয়ার পাত্র নন। তিনি বলেন, “ না আমি ওকে ক্রিকেট শেখাইনি। বরং ও আমাকে কীভাবে গিটার বাজাতে হয়, তা শিখিয়েছে।” শাহরুখ ফের বলেন, “ওহ, তাহলে তো বেশ ভালোই হল। আমার পরবর্তী কনসার্টে তুমিই গিটার বাজিও।”

এরপর শচীন যা বললেন, তা শুনে কার্যত হাঁ হয়ে গেলেন শাহরুখ। মাস্টার ব্লাস্টার্সের জবাব, “হ্যাঁ, আমি তা করতেই পারি। তবে আমি যখন পরেরবার ক্রিকেট খেলতে নামব, তখন তোমাকে আমার হয়ে ওপেন করতে হবে।” এই কথা শোনার পর শাহরুখ আর কিছু বলার সাহস দেখাননি।

প্রসঙ্গত, বেশ কয়েকবছর আগে একটি নরম পানীয়ের বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছিলেন শচীন টেন্ডুলকার এবং শাহরুখ খান। তো সেই বিজ্ঞাপনে শাহরুখ একটি ক্রিকেট মাঠের বাইরে ওই বিশেষ নরম পানীয়টি খুঁজতে এসেছিলেন। কিন্তু, কেউ তাকে মাঠের ভিতরে ঢুকতে দিচ্ছিল না।

অবশেষে শচীনের ছদ্মবেশে তিনি স্টেডিয়ামের ভিতর প্রবেশ করেন। দেখতে না দেখতেই তিনি ভারতীয় দলের ড্রেসিংরুমেও পৌঁছে যান। সেখানে সকলেই তাকে শচীন মনে করছিলেন।

অবশেষে মাঠে নামার সময় আসে। তখন শাহরুখকেই শচীন ভেবে সবাই মাঠে যেতে বলেন। শাহরুখ তো পড়েন মহা ফাঁপড়ে ! মাঠে যাওয়ার আগেই দেখা হয় আসল শচীনের সঙ্গে। সেখানেই তিনি কাকুতিমিনতি শুরু করেন। অবশেষে গোটা রহস্যের সমাধান হয়।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.