পাওনা টাকা শোধ করতে না পারায় নবী হোসেন (৩২) নামের একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রাজধানীর কামরাঙ্গীরচরে এ ঘটনা ঘটেছে।






রোববার রাতের এ ঘটনায় নুরুজ্জামান নামের একজনকে আসামি করে মামলা করেছেন নবীর স্ত্রী। এরইমধ্যে নুরুজ্জামানকে গ্রেফতার করা হয়েছে। তিনি প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মাত্র ৮০০ টাকা পাওনা পরিশোধ করতে না পারায় রোববার রাত ১১টার দিকে রিকশাচালক নবীকে মারধর করেন নুরুজ্জামান। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নবী।

স্থানীয়রা জানায়, সুনামগঞ্জের ভূঁইয়াহাটি গ্রামের নবী হোসেন স্ত্রী রেণু বেগম ও দুই সন্তানকে নিয়ে কামরাঙ্গীরচরের মোমিনবাগের একটি বাসায় ভাড়া থাকতেন।

নিহতের স্ত্রী রেণু বেগম বলেন, কিছুদিন আগে মোমিনবাগ এলাকার নুরুজ্জামানের কাছ থেকে ৮০০ টাকায় রিকশার একটি নম্বর প্লেট কিনেন নবী। প্রতি মাসে ২০০ টাকা কিস্তিতে এ টাকা পরিশোধের কথা ছিল। কিন্তু রোববার রাত ১১টার দিকে নবীর কাছে একসঙ্গে পুরো টাকা দাবি করে নুরুজ্জামান। নবী তাতে অপারগতা প্রকাশ করলে ক্ষুব্ধ নুরুজ্জামান তাকে রাস্তায় ফেলে পেটায়। আহত অবস্থায় বাসায় ফিরে এলেও ভোর ৪টার দিকে হঠাৎ অসুস্থ বোধ করলে তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৬টার দিকে চিকিৎসক নবীকে মৃত বলে ঘোষণা করেন।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহসীন আলম বলেন, 'এ ঘটনায় নবীর স্ত্রী রেণু বেগম বাদী হয়ে নুরুজ্জামানকে আসামি করে মামলা করেছেন। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তিনি দোষ স্বীকার করেছেন।'

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.