সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া আইডি খুলে এক নারী সাংবাদিকের নামে অশালীন উক্তি ও আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে বেসরকারি একটি টিভি চ্যানেলের সাংবাদিক ইউসুফ আলীকে গ্রেফতার করেছে পুলিশ।






 শনিবার সন্ধ্যায় তার কর্মস্থল থেকে তাকে গ্রেফতার করে ডিএমপির সাইবার ক্রাইম টিমের সদস্যরা। গ্রেফতার ইউসুফ মাইটিভির সিনিয়র রিপোর্টার।

পুলিশ জানায়, ঢাকা থেকে প্রকাশিত দৈনিক পত্রিকায় কর্মরত ওই নারী সাংবাদিকের স্বামী গত ২ অক্টোবর খিলগাঁও থানায় তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করেন।

ওই মামলায় বলা হয়, চাকরিসূত্রে ২০১২ সালে তার স্ত্রীর সঙ্গে অভিযুক্ত ইউসুফ আলীর পরিচয় হয়। এর কিছু দিন পর থেকেই তার স্ত্রীকে নানাভাবে উত্ত্যক্ত করা শুরু করেন ইউসুফ। এর প্রতিবাদ করায় ওই নারী সাংবাদিকের স্বামীর নামে ফেসবুকে ভুয়া আইডি খোলেন অভিযুক্ত। ওই আইডির মাধ্যমেই অশালীন মন্তব্য ও আপত্তিকর ছবি আপলোড করেন। এরপর নারী সাংবাদিকদের নামে আরেকটি আইডি খুলে একই কাজ করেন ইউসুফ। পরে ওই নারী সাংবাদিক ও তার স্বামীর মোবাইল ফোনে আপত্তিকর এসএমএসও পাঠানো শুরু করেন তিনি।

ঢাকা মহানগর পুলিশের সাইবার ক্রাইম টিমের সিনিয়র সহকারী কমিশনার নাজমুল ইসলাম জানান, তথ্য প্রমাণের ভিত্তিতে অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে মামলার আসামিকে গ্রেফতার করা হয়েছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.