মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় এবার বখাটেদের হাতে এক বাবা খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে।


 নিহত বিল্লাল হোসেন (৪৫) মানিকগঞ্জের শিবালয় উপজেলার কাককোল গ্রামের বাসিন্দা। বুধবার রাত ১২টার দিকে হরিরামপুর উপজেলার মাচাইন গ্রামের পাশের একটি খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে গতকাল বৃহস্পতিবার সকালে পুলিশ তিনজনকে আটক করেছে। তারা হলো_ সুমন মোল্লা, দুলাল মলি্লক ও চিত্ত হালদার।






নিহতের ভাই জিলাল হোসেন জানান, রূপসা ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয়ে পড়ূয়া তার ভাতিজিকে স্থানীয় এখলাস মাতবরের ছেলে সুমন উত্ত্যক্ত করে আসছিল। তার ভাই বিল্লাল এর প্রতিবাদ ও ওই যুবকের পরিবারের কাছে নালিশ করেন। পরে সুমনের পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়। কিন্তু তার ভাই এতে রাজি হননি। এরপর সুমনের পরিবার তাদের দেখে নেওয়ার হুমকি দেয়। জিলাল হোসেনের দাবি, সুমনের পরিবারের লোকজন পরিকল্পিতভাবে তার ভাইকে খুন করেছে। তিনি আরও জানান, বিল্লাল ও তিনি হরিরামপুরে একই দোকানে দর্জির কাজ করতেন। বুধবার দোকানের কাজ শেষে রাত ৮টার দিকে বিল্লাল বাইসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা হন। কিন্তু অনেক রাতেও তার ভাই বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। পরে মাচাইন ব্রিজের নিচে তার ভাইয়ের লাশ পাওয়া যায়। বিল্লালের মাথায় ধারালো কিছু দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। এ ছাড়া শরীরের বিভিন্ন অঙ্গেও কোপের দাগ আছে। নিহত বিল্লাল পপুলার ইন্স্যুরেন্স কোম্পানির স্থানীয় প্রতিনিধি হিসেবেও কাজ করতেন।

খবর পেয়ে হরিরামপুর থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দেন। হরিরামপুর থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে এটা পরিকল্পিত হত্যা বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের স্ত্রী আফরোজা বেগম বাদী হয়ে সুমনকে প্রধান আসামি করে মামলা করেছেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.