আমাদের পার্টি সুশৃঙ্খল হতে শুরু করেছে। শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণেই এমন চেঞ্জ এসেছে। আগামীতে তৃণমূল পর্যন্ত দলকে সুশৃঙ্খল করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।




সোমবার দুপুরে রাজধানীর ধানমন্ডির প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, অনেকে ভেবেছিলেন আওয়ামী লীগ কি বিল বোর্ড নামাবে। বিলবোর্ড, সৌজন্য প্রচারণা,ফেস্টুন, পোস্টার এগুলো নামানোর কথা বললে আওয়ামী লীগ কি শুনবে? কিন্তু জননেত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে সবকিছুতে চেঞ্জ এসেছে। বিলবোর্ড ব্যানার ফেস্টুনে নাম থাকলেও প্রতিনিধিদের ছবি নাই। শুধুমাত্র বঙ্গবন্ধু, আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা, শেখ রেহানা ও সজীব ওয়াজেদ জয়ের ছবি রয়েছে। জয় আমাদের ফিউচার লিডার।

আপনারা কি শুনেছেন এতোবড় মিছিল থেকে কেউ কি বলেছে অমুককে চাই, অমুককে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই? শোভাযাত্রা তো সেই ২০ তারিখ থেকে রাস্তায় নেমেছে। সব শোভাযাত্রা মিশেছে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের সেই মোহনা।

তিনি বলেন, দলকে জনগণের আরো কাছে নিয়ে যেতে এই সম্মেলনে মাধ্যমে এগিয়ে গেছি। ভবিষ্যতে আওয়ামী লীগের আরো গুণগত পরিবর্তন হবে। নিজেদের বদলাতে না পারলে আমাদের নেত্রীর স্বপ্ন পূরণ করব কিভাবে?

তিনি আরো বলেন, আমাদের আচরণ পরিবর্তন করতে হবে। জনগণের কাছে নিদেজের আরো গ্রহণযোগ করতে হবে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.