একটি কোমল পানীয়র বিজ্ঞাপনে ক্রিকেটার সাব্বির রহমান ও মডেল নাইলা নাঈমের 'আপত্তিকর' উপস্থিতির বিতর্কের জেরে তাতে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।



এএফপি বলছে, ইংল্যান্ডের বিরুদ্ধে সাব্বিরের ব্যাটিং চমকের পরই আগস্টে টেলিভিশনের পর্দায় প্রচার শুরু হওয়া প্রাণ-আরএফএল এর কোমল পানীয় অস্কারের ওই বিজ্ঞপনটি নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়।

ওই বিজ্ঞাপনচিত্রে দেখা যায়, সাব্বিরকে পুলিশের পোশাকে খুঁজে ফিরছেন মডেল নাইলা নাঈম। পরে ঘরের মধ্যে পলায়নরত অবস্থায় তাকে দেখতে পান নাইলা। 

বিজ্ঞাপনচিত্রের এক পর্যায়ে ২৪ বছর বয়সী সাব্বিরকে হাতকড়া পরান নাইলা নাঈম। তার আগে সাব্বিরকে বলতে শোনা যায়, 'ব্যাপারটা যখন অস্কার, একটু প্রাইভেসি দরকার'।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা নাম না প্রকাশ করার শর্তে এএফপিকে বলেন, ওই বিজ্ঞাপন প্রচারের ওপর নিষেধাজ্ঞা দিয়ে একটি নির্দেশনা দেওয়া হয়েছে।

তিনি বলেন, 'বিজ্ঞাপনটি বাংলাদেশের ক্রিকেটের ভাবমূর্তির সঙ্গে অসঙ্গতিপূর্ণ।'

৩৪ বছর বয়সী আলোচিত মডেল নাইলা নাঈমকে ঘিরে আগে থেকেই বির্তক রয়েছে। বেশ কিছুদিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে সাব্বির ও নাইলার অস্কারের বিজ্ঞাপনটি নিয়ে সমালোচনা চলছিল। 

এর আগে ব্রেস্ট ক্যান্সার সচেতনতা বিষয়ক এক ভিডিওতে নাইলার 'উত্তেজক' উপস্থিতি নিয়ে ব্যাপক সমালোচনা হয়। কেউ কেউ বলছেন, মেধাবী ক্রিকেটার সাব্বিরের সঙ্গে এ ধরনের 'উশৃঙ্খল' মডেলের উপস্থিতি তাদের হতাশ করেছে।

রান আউট ফিল্মসের ব্যানারে ৫০ সেকেন্ডের ওই বিজ্ঞাপনের নির্মাতা হলেন সাকিব ফাহাদ।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.