গভীর রাতে ‘জিনের বাদশা’ পরিচয়ে ভয়ভীতি দেখিয়ে রাজধানীতে এক নারীর কাছ থেকে ২২ লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়া এক চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গত শনিবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে তাদের গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।



রোববার রাজধানীতে সিআইডি সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিআইজি (সিআইডি) রওশন আরা বেগম।

গ্রেফতাররা হলো- আশরাফুল মণ্ডল, মাফুজ গেবু, আবু জাহিদ সিদ্দিকী ওরফে জাহিদ ও তাহাজ উদ্দিন।

সিআইডি কর্মকর্তা রওশন আরা বেগম জানান, সম্প্রতি যাত্রাবাড়ী এলাকার বাসিন্দা ওবায়দুর রহমান খানের স্ত্রীর কাছ থেকে তারা জিনের বাদশার ভয় দেখিয়ে ২২ লাখ ৮১ হাজার টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় দায়ের করা মামলার তদন্তে নেমে সিআইডির ঢাকা মেট্রোর একটি দল ওই চারজনকে শনাক্ত করার পর গাইবান্ধা থেকে তাদের গ্রেফতার করে। এ সময় একটি প্রাইভেটকারও জব্দ করা হয়। তাদের কাছ থেকে আটটি সিম উদ্ধার করা হয়েছে, যেগুলো কয়েকজন নারীর নামে বায়োমেট্রিক রেজিস্ট্রেশন করা। তবে তাদের কারও খোঁজ পাওয়া যায়নি।

তিনি আরও জানান, আসামিরা নিজেদের জিনের বাদশা পরিচয় দিয়ে নিরীহ লোকজনকে মোবাইলে গভীর রাতে ফোন দিয়ে ভয়ভীতি, অলৌকিক ক্ষমতা ও বিপদের কথা জানিয়ে ভীতসন্ত্রস্ত করত। বিপদ থেকে রক্ষা করে দেওয়ার কথা বলে প্রতারণার মাধ্যমে স্বর্ণালঙ্কার ও মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিত তারা। অনেকেই তাদের প্রতারণার শিকার হয়েছেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.