যৌতুক দাবির অভিযোগ এনে এবার স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছেন এক ব্যক্তি। বাদী কমল সুতার মামলায় শ্বশুর-শাশুড়িকেও আসামি করেছেন।




সোমবার বরিশাল অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করা হয়। আদালত অভিযোগ তদন্ত করার জন্য আগৈলঝাড়া উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।

মামলায় অভিযুক্তরা হলেন- কমল সুতারের স্ত্রী কবিতা সুতার, শ্বশুর পরিমল হালদার, শাশুড়ি রানী হালদার ও শ্যালক রিপন হালদার। তারা উজিরপুর উপজেলার মাহার গ্রামের বাসিন্দা।

মামলায় বলা হয়, আগৈলঝাড়া উপজেলার পহৃর্ব সুজনকাঠী গ্রামের বাসিন্দা কমল সুতার ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। প্রেমের সম্পর্ক থেকে গত ২৪ জানুয়ারি তিনি নোটারি পাবলিকের মাধ্যমে কবিতা সুতারকে বিয়ে করেন। কিন্তু কবিতার বাবা-মা এ বিয়ে মেনে নেননি। এ নিয়ে পারিবারিক অশান্তি চলছিল।

মামলায় আরও বলা হয়, গত ২৬ সেপ্টেম্বর কমল শ্বশুরবাড়ি বেড়াতে গেলে কবিতাসহ তার পরিবারের সদস্যরা দুই লাখ টাকা যৌতুক দাবি করে। টাকা না দিলে কবিতা সংসার করবে না বলে জানিয়ে দেয়। এ ব্যাপারে গত ১০ অক্টোবর কমলের বাড়িতে দুই পরিবারের মধ্যে সালিশ হয়। সেখানেও স্ত্রী কবিতা ও তার বাবা-মা কমলকে একই কথা জানিয়েছে।




Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.