২৪ বছরের যুবক রিয়াজুর রহমান মুরাদ। গ্রামের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জে। বছর তিনেক আগে একই গ্রামের সপ্তম শ্রেণিতে পড়ূয়া এক কিশোরীকে বিয়ে করে সে। তাদের ঘরে এক সন্তানও রয়েছে। এরপর চলতি বছরের শুরুর দিকে একই গ্রামের অষ্টম শ্রেণিতে পড়ূয়া আরেক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে মুরাদ।




গত ১৩ জুন ওই তরুণীকে ভুলিয়ে ঢাকায় নিয়ে আসে। এ ঘটনায় ওই কিশোরীর পরিবার প্রথমে মোরেলগঞ্জ থানায় একটি জিডি করে। পরে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গত বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁও থেকে ওই কিশোরীকে উদ্ধার করে। আটক করা হয় মুরাদকে।

এ ঘটনায় রাজধানীর পল্লবী থানায় মুরাদের নামে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন ওই কিশোরীর স্বজনরা। এ মামলায় এখন তিন দিনের রিমান্ডে এনে মুরাদকে জিজ্ঞাসাবাদ করছে ডিবি।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আলমগীর হোসেন পাটোয়ারী জানান, প্রতারণা ও প্রলোভনের ফাঁদ পেতে অপ্রাপ্তবয়স্ক কিশোরীদের সঙ্গে সম্পর্ক করে মুরাদ। এখন পর্যন্ত চারজন কিশোরী ও তরুণীর সঙ্গে সে প্রতারণা করেছে। একজনের সঙ্গে পরকীয়ায় জড়ানোর পর তার স্বামী আত্মহত্যা করে। সর্বশেষ তার প্রতারণার শিকার এক কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, কিছুদিন আগে বাগেরহাটের মোরেলগঞ্জে মোজাম্মেল নামে এক ব্যক্তির স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়ায় মুরাদ। এরপর রাগ ও অভিমানে আত্মহত্যা করেন মোজাম্মেল। একই গ্রামের আরেক কিশোরীর সঙ্গে সম্পর্ক স্থাপনের পর লোকলজ্জার ভয়ে তার স্বজনরা এলাকা থেকে চলে যান।

পুলিশ জানায়, মুরাদ মূলত বেকার। তবে প্রতারণা করে সম্পর্ক করার সময় সে বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানে ভালো বেতনে চাকরি করে বলে দাবি করে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.