ইন্ডিপেনডেন্ট২৪ ডটটিভি ও আমাদেরসময় ডটকম অনলাইন পত্রিকার রিপোর্টে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নবনির্বাচিত আমীর মকবুল আহমাদের বিরুদ্ধে মানবতা বিরোধী অপরাধের তদন্ত শুরু হওয়ার খবরে বিস্ময় প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান।



তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নবনির্বাচিত আমীর মকবুল আহমাদ একজন অত্যন্ত সৎ চরিত্রবান ও কোমল স্বভাবের নেতা।

গতকাল বৃহস্পতিবার দেয়া বক্তব্যে তিনি বলেন, ১৯৭১ সালে তার মানবতা বিরোধী অপরাধে জড়িত থাকার প্রশ্নই আসে না। হত্যা, লুটপাট ও বাড়ি-ঘরে অগ্নিসংযোগের মতো কোনো ধরনের সহিংসতার সাথে তার কোনো সম্পর্ক নেই। তিনি কোনো অপরাধের সাথে জড়িত ছিলেন না। তিনি যদি কখনো কোনো মানবতা বিরোধী অপরাধের সাথে জড়িত থাকতেন তাহলে স্বাধীনতা যুদ্ধের পরে অবশ্যই কেউ না কেউ তার বিরুদ্ধে অভিযোগ উত্থাপন কাতো। 

কিন্তু ১৭ অক্টোবরের পূর্ব পর্যন্ত কেউ তার বিরুদ্ধে কোথাও কোনো মামলা করা তো দূরের কথা, থানায় একটি জিডি পর্যন্ত করেনি। আমীর হিসেবে শপথ গ্রহণের দু’দিনের মধ্যেই তার বিরুদ্ধে মানবতা বিরোধী অপরাধের তদন্ত শুরু করার খবরে দেশবাসী বিস্মিত ও মর্মাহত। এ থেকেই বুঝা যায়, এ তদন্তের খবর সম্পূর্ণ হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। তাকে রাজনৈতিকভাবে ঘায়েল করার হীন উদ্দেশ্যেই তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে।

এ ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার জন্য তিনি দেশবাসী সকলের দৃষ্টি আকর্ষণ করেন। সেই সাথে জামায়াতের আমীর মকবুল আহমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ করার জন্য তিনি সংশ্লিষ্ট মহলের প্রতি আহ্বান জানান।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.