আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ভারপ্রাপ্ত কমিশনার সাহাবুদ্দিন কোরায়েশি সাংবাদিকদের জানান যে, রাজধানীর গুলশানে ইলেকট্রনিকস পণ্যসামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান এলজির একটি শোরুমে কয়েকজন ভেতর তিন-চারজন সন্দেহভাজন যুবক ঢুকে।  

এলজি শোরুমের ভেতর তিন-চারজন সন্দেহভাজন যুবক


যুবক ঢোকার খবর পেয়ে রাজধানীর গুলশানে ইলেকট্রনিকস পণ্যসামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান এলজির একটি শোরুমে অভিযান চালিয়েছে পুলিশ। তবে ভবনটির ভেতর থেকে কাউকে আটক করা যায়নি। 

কোরায়েশি বলেন, স্থানীয় পুলিশের তথ্যের ভিত্তিতে জানা যায়, এলজি শোরুমের ভেতর তিন-চারজন যুবক প্রবেশ করে। তাদের আচরণ সন্দেহজনক মনে হচ্ছিল। সেই খবরের ভিত্তিতে সোয়াট, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ও পুলিশের বিশেষ দল ভবনটি ঘেরাও করে। এর পর তারা এলজি শোরুমের ভেতর অভিযান চালায়। কিন্তু সেখানে কাউকে পাওয়া যায়নি। তবে শোরুমটিতে দুটি কালো রঙের ব্যাগ দেখা যায়। ব্যাগ দুটিতে কী আছে, তা জানতে বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে। 

কোরায়েশি আরো বলেন, যারা প্রবেশ করেছিল, তারা হয়তো বা ভবনের পেছনের গ্রিল কেটে বেরিয়ে গেছে।   

এলজির শোরুমটি মুঠোফোন অপারেটর রবির প্রধান কার্যালয়ের পাশে অবস্থিত। ওই শোরুমের পাশে এনসিসি ব্যাংক ও এনআরবি ব্যাংকের শাখা রয়েছে। নিরাপত্তার কারণে তিনটি প্রতিষ্ঠানেরই গেট বন্ধ করে রাখা হয়েছে। 

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.