আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্যস্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের মাধ্যমে আমরা জঙ্গিবাদী ও সন্ত্রাসীদের পরাজিত করবোই।

জঙ্গিবাদী ও সন্ত্রাসীদের পরাজিত করবোই : নাসিম


তিনি বলেন, বাংলাদেশের মাটি থেকে জঙ্গিবাদী ও সন্ত্রাসীদের চিরতরে নির্মূল করা হবে। যাতে শত্রুরা আর কোনোওভাবে দেশ ও মানুষের মাঝে হানা দিতে না পারে।ষড়যন্ত্রকারীদের কোনও ছাড় দেওয়া হবে না। তাদের আমরা ৭১-এ পরাজিত করেছি, এখনও পরাজিত করবো।

শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরসি মজুমদার আর্টস অডিটোরিয়ামে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মোহাম্মদ নাসিম। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জগন্নাথ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন এই আলোচনা সভার আয়োজন করে।

জগন্নাথ হল অ্যালামনাই  অ্যাসোসিয়েশনের সভাপতি পান্না লাল দত্তের সভাপতিত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি (প্রশাসন) অধ্যাপক ড. মো. আখতারুজ্জমান, পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষক অধ্যাপক ড. অজয় রায়, ইংরেজি বিভাগের শিক্ষক ড. ফখরুল আলম, আওয়ামী লীগ নেতা মুকুল বোস, সাবেক ছাত্রনেতা শুভাশিষ সিংহ রায়, পংকজ দেবনাথ এমপি, সুজিত রায় নন্দী, সাংবাদিক অজয় দাস গুপ্ত প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে ‘বঙ্গবন্ধু ও অসাম্প্রদায়িক বাংলাদেশ’শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী।

নাসিম বলেন, হাজার বছরে একবার যিনি জাতি বর্ণ নির্বিশেষ ঐক্যবদ্ধ করেছিলেন তিনি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি যে স্বপ্ন দেখেছিলেন সেই কাজটি শেষ করে যেতে পারেননি। সেই কাজ তার কন্যা অত্যন্ত দক্ষতার সঙ্গে করে চলেছেন। সে কারণেই সমগ্র জাতি আজ তার সঙ্গে ঐক্যবদ্ধ হয়েছে। সুতরাং তার পরাজয় হতে পারে না।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.