আজ মঙ্গলবার ভোর রাতে প্রতারণা করে ব্যবসায়ীদের কাছ থেকে অর্থ আদায়ের অভিযোগে খুলনার নিরালা ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সোহেল রানাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রতারণার অভিযোগে পুলিশসহ গ্রেপ্তার হলো ৫ জন


খুলনা কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, গতকাল সোমবার রাত ১১টার দিকে দৌলতপুরের ভূমি অফিসের তহশিলদার রমজান আলী ও জেলা শহরের ব্যবসায়ী রফিকুল ইসলাম এসআই সোহেল রানাসহ ছয়জনের বিরুদ্ধে একটি মামলা করেন।

মামলায় উল্লেখ করা হয়, মুঠোফোনে পরিচয়ের পর প্রেমের অভিনয় করে গত রোববার রাতে দুই নারী পৃথক সময়ে রমজান ও রফিকুলকে নিরালা এলাকার বাসায় ডেকে নিয়ে যান। পরে ওই নারীরা অন্তরঙ্গ হয়ে আপত্তিকর পরিস্থিতি সৃষ্টি করেন। ওই দিনই নিরালা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সোহেল রানা পোশাক পরা অবস্থায় হ্যান্ডকাফ নিয়ে ওই বাসায় যান। এর পর ব্যবসায়ী রফিকুল ও তহশিলদার রমজানকে হ্যান্ডকাফ পরান। পরে রফাদফা করে বিকাশের মাধ্যমে ও নগদে টাকা নিয়ে দুজনকে ছেড়ে দেওয়া হয়।

খুলনা থানার ওসি বলেন, প্রাথমিকভাবে ঘটনা প্রমাণিত হওয়ায় আজ মঙ্গলবার সকালে নিরালা পুলিশ ফাঁড়ি থেকে সোহেল রানাকে গ্রেপ্তার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে রাখা হয়েছে। বাকিদের নিরালার বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.