ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপুর, আনুশকা শর্মা অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এ বছরের বহুল প্রতীক্ষিত ছবির মধ্যে অন্যতম। করণ জোহর পরিচালিত এই ছবিতে ঐশ্বরিয়া ও আনুশকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা যাবে রণবীরকে। আর এতেই ঐশ্বরিয়ার ওপর চটেছেন বচ্চন পরিবার।

ঐশ্বরিয়া-রণবীরের ঘনিষ্টতা, রেগে গেছে বচ্চন পরিবার

শোনা যাচ্ছে, শ্বশুরবাড়িতেই তাকে সইতে হচ্ছে কটুকথা। তারা করণ জোহরকে সম্পাদনা করে এসব দৃশ্য কেটে ফেলার অনুরোধ জানিয়েছেন। তবে তাদের ঘনিষ্ঠসূত্রের দাবি, এটা আজেবাজে খবর। এ পরিবারের প্রত্যেকেই পেশাদার অভিনয়শিল্পী, তারা ঐশ্বরিয়ার কোনো বিষয়ে নাক গলান না।

জানা গেছে, ঐশ্বরিয়া ও রণবীরের একটি চুম্বন দৃশ্যে অভিনয় করার কথা ছিল। কিন্তু এতে যে মোটেও স্বাচ্ছন্দ্যবোধ করবেন না তা পরিচালককে জানিয়ে দেন অ্যাশ। তাই দৃশ্যটি এমনভাবে ধারণ করা হয়েছে যাতে তাদেরকে সত্যি সত্যি ঠোঁটে ঠোঁট মেলাতে না হয়। এ ছাড়া আরেকটি অন্তরঙ্গ দৃশ্যে ঐশ্বরিয়া ও রণবীর একে অপরের দিকে চকলেট ছুঁড়ে মেরেছেন। এটাও খুব নান্দনিকভাবে তুলে ধরা হয়েছে।

এর আগে, ঐশ্বরিয়া ‘ধুম টু’ ছবিতে সুপারস্টার হৃতিক রোশনের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেন। তখনও বচ্চন পরিবার হতাশা প্রকাশ করেছিল। তবে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের পর থেকে আর কোনো চুম্বন দৃশ্যে অভিনয় করেননি তিনি।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে আরও অভিনয় করেছেন পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান ও বলিউড অভিনেত্রী লিসা হেডন। প্রতিদানহীন ভালোবাসাকে ঘিরেই নির্মিত এই ছবিটির বেশিরভাগ চিত্রায়ন হয়েছে লন্ডন, অস্ট্রিয়া ও যোধপুরে। আগামী ২৮ অক্টোবর ছবিটি মুক্তি পাবে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.