বিএনপি জামায়াতের জোট বাংলাদেশের জন্য সবচেয়ে বড় বিপদ বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। জাতীয় প্রেসক্লাবে বুধবার বাংলাদেশ সাম্যবাদী দল (এমএল) আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 


তথ্যমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া এবং তার দল বিএনপির সন্ত্রাসী দল জামায়াতের সঙ্গে যে চুক্তিবদ্ধ হয়ে আছে সেটাই বাংলাদেশের জন্য এখন সব থেকে বড় বিপদ। যতদিন পর্যন্ত খালেদা এদের সঙ্গে থাকবেন ততদিন দেশে সমস্ত জঙ্গি হামলার জন্য খালেদাকে আমি সন্দেহের তালিকায় রাখব।

খালেদা সঙ্গে জঙ্গিবাদ আলাদা কিছু নয় উল্লেখ করে তিনি বলেন, আগুন যুদ্ধে পরাজিত খালেদা সম্প্রতি গুপ্তহত্যার নতুন কৌশল বেছে নিয়েছেন। আর এই খালেদাকেই খুঁটি বানিয়ে জঙ্গিরা রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। এদের ধ্বংস করাই এখন আমাদের সবচেয়ে বড় রাজনৈতিক কর্তব্য।

ব্লগার হত্যাসহ সম্প্রতি ঘটে যাওয়া সকল হত্যাকাণ্ডে খালেদা জিয়া এবং তার দল বিএনপির ভূমিকা ন্যাক্কারজনক বলেও মন্তব্য করেন তিনি।

এসময় দেশের সমস্ত বাম দলগুলোকে শেখ হাসিনার ছাতার নিচে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান ইনু। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড দিলীপ বড়ুয়া।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.