ক্রিকেটার রুবেল হোসেন এবং মডেল অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপি ছিলেন গত বছরের মাঝামাঝি সময়ের টক অব দ্য কান্ট্রি। তাদের গোপন প্রেম এবং রুবেলের বিরুদ্ধে করা হ্যাপির মামলা নিয়ে কম জল ঘোলা হয়নি!




রুবেলের সঙ্গে প্রেম ভাঙনের পর তাকে উদ্দেশ্য করে হ্যাপি কয়েকবার জোরে আওয়াজ দিয়েছিলেন যে রুবেলকে কোনোদিন বিয়ে করতে দিবেন না তিনি। কিন্তু সম্প্রতি রুবেল অন্য একজনকে বিয়ে করেছেন পারিবারিকভাবেই। আর তার এই বিয়েতে হ্যাপি যে ক্লিন বোল্ড হয়ে হয়ে গেলেন সেটা বলার অপেক্ষা রাখেনা। সেইসঙ্গে শেষ হলো রুবেল-হ্যাপির সম্পর্কের সব অধ্যায়।


তবে রুবেলের বিয়ে নিয়ে কোনোরকম আগ্রহই দেখালেন না আমূল বদলে যাওয়া হ্যাপি। রুবেলের বিয়ের প্রসঙ্গে তিনি বলেন, ‘রুবেল বিয়ে করেছে তাতে আমার কিছু আসে যায় না। আমি এখন আর অতীত নিয়ে ভাবি না। এইসব বিষয় নিয়ে কথাও বলতে আগ্রহ নেই। আমি নিজেকে একজন ইসলামের সেবিকা হিসেবে নিয়োজিত করেছি। তবে একজন ক্রিকেটার হিসেবে তার বিয়েতে আর দশজনের মতো আমারো শুভকামনা রইল।’


হ্যাপি আরো বলেন, ‘রুবেল আমার সঙ্গে যেটা করেছে আমি সেটা ভুলে গেছি। এখন আমি পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করি, কোরআন তিলওয়াত করি। তাছাড়া আমি মিডিয়াও ছেড়ে দিয়েছি।’ নিজের বিয়ে প্রসঙ্গে হ্যাপি বলেন, ‘কিছুদিন পর আমিও বিয়ে করবো। পরিবার থেকে পাত্র দেখা চলছে। একজন ধর্মপ্রাণ স্বামীকে নিয়ে জীবনটা কাটিয়ে দিতে চাই।’


প্রসঙ্গত, রুবেলের বিরুদ্ধে করা মামলায় হেরে যাবার পর শোবিজ থেকে নির্বাসনে চলে যান আলোচিত এই মডেল। বর্তমানে তিনি ইসলাম ধর্মের অনুশাসনে জীবনযাপন করছেন। প্রয়োজন ছাড়া কোথাও বের হন না। আর বের হলেও নিজেকে আপাদমস্তক ঢেকে রাখেন বোরকায়। তাবলীগ-জামাতেও মনযোগী হয়েছেন নাজনীন আক্তার হ্যাপি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.