কদিন ধরেই বিরাট কোহলি যেন পণ করেছেন এবার সেঞ্চুরি ছাড়া রানই করবেন না! চলমান আইপিএল শুরুর আগে তার কোনো টি-টুয়েন্টি সেঞ্চুরি ছিল না। অথচ বুধবার রাতে করে বসলেন মৌসুমে নিজের চতুর্থ সেঞ্চুরিটি। তার ঝড়ো শতকের সঙ্গে ক্রিস গেইলের তাণ্ডবে কিংস ইলেভেন পাঞ্জাবকে বৃষ্টি আইনে ৮২ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।




এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ওভার কমে ১৫-তে এসেছিল। তাতেই ৩ উইকেট হারিয়ে ২১১ রানের পাহাড় গড়ে বেঙ্গালুরু। জবাবে ১৪ ওভার শেষে ৯ উইকেটে ১২০ রান তোলার পর বৃষ্টির কবলে পড়ে পাঞ্জাবের ইনিংস।

শুরুতে পাঞ্জাব বোলারদের ওপর চড়াও হয়ে কোহলি-গেইল ১৪৭ রানের উদ্বোধনী জুটি গড়েন। সেটিও মাত্র ১১ ওভারে। ব্যক্তিগত ৭৩ রানে গেইলের বিদায়ে ভাঙে এই জুটি। ক্যারিবীয় ব্যাটিংদানব ৪ চার ও ৮ ছয়ে ৩২ বলে নিজের ইনিংসটি সাজিয়েছেন।

আর কোহলি ফিরেছেন সেঞ্চুরি পূর্ণ করার পরই। ৪৭ বলে শতক পূর্ণ করে শেষপর্যন্ত ৫০ বল খেলে সাজঘরে ফিরেছেন তিনি। ফেরার আগে ১২ চার ও ৮ ছয়ে ১১৩ রানের ইনিংস উপহার দিয়েছেন।

বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই নিয়মিত উইকেট হারাতে থাকে পাঞ্জাব। মুরালি বিজয় ১৬, হৃদ্ধিমান সাহা ২৪, গুরকিরাত সিং ১৮, অক্ষার প্যাটেল ১৩, মোহিত শর্মা ১৪ রানে ফিরেছেন। বেঙ্গালুরুর হয়ে চাহাল ৪টি ও ওয়াটসন ২টি উইকেট নিয়েছেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.