বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বাধীন জোটই বাংলাদেশের জন্য সবচেয়ে বড় বিপদ বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও জাসদের সভাপাতি হাসানুল হক ইনু। তিনি বলেছেন, “বাংলাদেশের মানুষকে ৯২ দিন পেট্রলবোমায় পুড়িয়ে এখন গুপ্তহত্যার নতুন কৌশল বেছে নিয়েছেন খালেদা।”

 


আজ বুধবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ সাম্যবাদী দলের (এমএল) ‘মার্কসবাদ, লেনিনবাদ, মাও সে তুং চিন্তাধারার বিশ্বাসী নেতাকর্মীদের দলে যোগদান’ উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, “যত দিন পর্যন্ত খালেদা জামায়াতের সঙ্গে থাকবেন, তত দিন দেশে সব জঙ্গি হামলার জন্য খালেদাকে আমি আমার সন্দেহের তালিকায় রাখব। কারণ জামায়াত হচ্ছে জঙ্গি তৈরির কারখানা।”

‘জঙ্গিবাদ ও খালেদা জিয়া আলাদা কিছু নয়’ বলে উল্লেখ করে জাসদের সভাপতি বলেন, “এই খালেদাকেই খুঁটি বানিয়ে জঙ্গিরা রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। এদের ধ্বংস করাই এখন আমাদের সবচেয়ে বড় রাজনৈতিক কর্তব্য।”

বিএনপির সমালোচনা করে তথ্যমন্ত্রী দাবি করেন, “ব্লগার হত্যাসহ সাম্প্রতিককালে ঘটে যাওয়া সব হত্যাকাণ্ডে খালেদা জিয়া ও তার দল বিএনপির ভূমিকা ন্যক্কারজনক।” এ সময় তিনি দেশের সব বাম দলকে শেখ হাসিনার ছাতার নিচে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.