চলতি বছরে বলিউডের তারকা অভিনেতা অভিনেত্রীদের যেন বিয়ের ধুম লেগেছে। গত চারমাসের মধ্যে বলিউডে একাধকি অভিনেতা অভিনেত্রীতো বটেই বরং ছোট পর্দার অসংখ্য তারকা সাত পাকে বাধা পড়েছেন। ক’দিন আগে প্রীতি জিনতা, বিপাশা বসু এবং অমৃতা রাওয়ের পর এবার শোনা যাচ্ছে ফ্যাশনকন্যা সোনম কাপুরের ঘরেও এই বছরেই বাজতে চলেছে বিয়ের সানাই!


হ্যাঁ। চলতি বছরেই সোনম কাপুরের ঘরে বাজতে চলেছে বিয়ের সানাই। ভারতীয় সংবাদ মাধ্যম অন্তত এমনটিই জানিয়েছে। কিন্তু মজার বিষয় হচ্ছে বিয়েটা সোনমক কাপুর করছেন না! হ্যাঁ, এতটুকু পড়ে ভঢ়কে যাবেন না! সোনম কাপুর বিয়ে না করলেও চলতি বছরেই বিয়ে করছেন তার বোন রেহা কাপুর। আর তা এ বছরের শেষের দিকেই হবে বলে জানা গেছে কাপুর পরিবারের পক্ষ থেকে।
জানা গেছে, দীর্ঘদিনের প্রেমিক করন বোলানির সঙ্গেই চলতি বছরের শেষে বিয়ে করতে চলেছেন রেহা কাপুর। সম্প্রতি নাকি করনের বাবা মা রেহার বাবা অনিল কাপুরের সঙ্গে সাক্ষাৎ করেছেন। আর সেখানেই দু পরিবারের সম্মতিতেই বছরের শেষে বিয়ের সিদ্ধান্ত পাকাপোক্ত হয়েছে। সব ঠিকঠাক থাকলে চলতি বছরের নভেম্বরের দিকেই করনের সঙ্গে রেহার বিয়ে হবে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম।
উল্লেখ্য, বরতমানে বিশ্বের জৌলুসময় কান আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালের ৬৯ তম আসরে আছেন সোনম কাপুর। যেখানে তিনি ফ্রান্সের কসমেটিক ব্রান্ড ‘ল’রিয়েল’-এর পক্ষ থেকে গত কয়েক বছর ধরে কানের লাল গালিচায় হাঁটছেন। এবারও তিনি মাৎ করলেন কানের রেড কার্পেট। কান উৎসবেই এবার সোনমের সঙ্গে তার বোন রেহাকেও দেখা গেছে!

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.