বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত তারকা আমির খানের পর এবার বলিউডের জনপ্রিয় সিক্যুয়াল ‘ধুম’-এর আসন্ন সিক্যুয়ালে ভিলেন হিসেবে দেখা যাবে সুপারস্টার অভিনেতা সালমান খানকে।

 


গত বছরের শেষ দিকে হঠাৎ করেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে যশ রাজ ফিল্মের ব্যানারে বলিউডের জনপ্রিয় ‘ধুম’ সিরিজের আসন্ন সিক্যুয়াল ‘ধুম ৪’-এ ফিরছেন ঋত্বিক রোশান এবং প্রথমবারের মত অভিনয় করতে চলেছেন মেগাস্টার ও বিগ বি খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। কিন্তু সেই গুঞ্জনে জল ঢেলে নির্মাতা বিজয় কৃষ্ণ খবরটি গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। আর এবার শোনা যাচ্ছে, ঋত্বিক রোশান কিংবা অমিতাভ নয় আসন্ন ধুম-৪ সিনেমায় প্রথমবারের মত ভিলেন চরিত্রে দেখা যাবে সুপারস্টার অভিনেতা সালমান খানকে। যার সঙ্গে প্রথমবারের মত চমক হিসেবে দেখা যেতে পারে রনবীর সিংকে!

যশ রাজের ব্যানারে নির্মিত বলিউডের অন্যতম ব্যবসাসফল ছবির সিরিজ ‘ধুম’। জন আব্রাহাম থেকে শুরু করে সর্বশেষ আমির খানকে দেখা গেছে ছবিটিতে দাপট দেখাতে। কিন্তু ‘ধুম’-এর আসন্ন সিরিজে ক’দিন ধরেই শোনা যাচ্ছিল ঋত্বিক রোশানের সাথে যোগ দিচ্ছেন বিগ বি অমিতাভ বচ্চন। কিন্তু শেষ পর্যন্ত সে গুজবকে উড়িয়ে দিয়েছিলেন বিজয় কৃষ্ণ। আর এবার বলিউডের বাজারে গুঞ্জন, ঋত্বিক-অমিতাভের জায়গায় ছবিতে অভিনয় করতে পারেন সালমান খান ও রনবীর সিং।

উল্লেখ্য, ২০০৪ সালে যশ রাজ ফিল্মের ব্যানারে প্রথম ‘ধুম’ ছবিটি নির্মাণ করেছিলেন সঞ্জয় গদবি। ছবিটিতে অভিষেক ও উদয় চোপড়া ছাড়াও ছিলেন জন আব্রাহাম। বলিউডে ব্যাপক জনপ্রিয়তাও অর্জন করে ছবিটি। এরপর ২০০৬ সালে একই নির্মাতা ‘ধুম ২’ নির্মাণ করেন। তবে এ ছবিতে জন আব্রাহামের জায়গায় স্থান করে নেন ঋত্বিক রোশান। চমক হিসেবে পাওয়া যায় ঐশ্বরিয়া রাইকে। এরপর ২০১৩ সালে বিজয় কৃষ্ণ নির্মাণ করেন ‘ধুম ৩’, যেখানে ঋত্বিক রোশানের জায়গায় স্থান করে নেন ডাবল চরিত্রের আমির খান! আর ধুম-৪ -এ সত্যিই কে অভিনয় করতে যাচ্ছেন তা আনুষ্ঠানিক ঘোষণা না দেয়া পর্যন্ত নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না। তবে বিশেষ চমক যে থাকছে এটা প্রায় নিশ্চিত!

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.