পুরো বিশ্ব ভুগছে সেলফি জ্বরে। নানা ঢঙে-ভঙ্গিমায় সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা এখন নিত্যনৈমিত্তিক ব্যাপারে পরিণত হয়েছে। প্রযুক্তির কল্যাণে সস্তা জনপ্রিয়তা পেতে মানুষ এটা করে থাকে। কিন্তু এটা করতে গিয়ে জীবনের ঝুঁকিতে পড়ার ঘটনাও কম নয়।

 


এবার ভারতে ঘটল এমনই এক ঘটনা। বাবার পিস্তল নিয়ে সেলফি তুলতে গিয়ে মাথায় গুলিবিদ্ধ হয়েছে এক কিশোর। সে এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

এনডিটিভির খবরে বলা হয়েছে, বাবার পিস্তল নিজের মাথায় ঠেকিয়ে শনিবার সকালে সেলফি তুলতে গিয়েছিল পাঞ্জাবের পাঠানকোট শহরের শিবনগর এলাকায় ১৪ বছর বয়সী কিশোর রমনদীপ। ওই সময় ট্রিগারে চাপ লেগে গুলি বের হয়ে যায়। এতে মাথায় বিদ্ধ হয় বুলেট। গুরুতর আহত অবস্থায় লুধিয়ানার একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তার অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় এক ঠিকাদারের ছেলে রমনদীপ। লাইসেন্স করা ছিল পিস্তলটি।

গণেশ কুমার নামের রমনদীপের এক আত্মীয় এনডিটিভিকে বলেন, ‘সে আসলে পিস্তল ধরে সেলফি তোলার চেষ্টা করছিল। দুর্ঘটনাবশত ট্রিগারে চাপ লেগে গুলি বের হয়ে যায়। সে সময় ঘটনাস্থলে তার বোনও ছিল। সে-ই চিৎকার করে সবাইকে বিষয়টি অবগত করে। প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে দ্রুত লুধিয়ানার বড় হাসপাতালে ভর্তি করা হয়।’

পাঠানকোটের সহকারী পুলিশ সুপার (এএসপি) মনোজ কুমার বলেন, ‘অসাবধানতাবশত ওই কিশোরের হাত থেকে গুলি হয়েছে বলে জানতে পেরেছি। তবে পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

পিস্তলটি জব্দ করেছে পুলিশ। রমনদীপের পরিবারের সদস্যরা জানিয়েছেন, মোবাইল ফোনে সেলফি তোলার সময় ট্রিগারে চাপ লেগে গুলি বের হয়ে যায়।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.