শেষ পর্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচটিতে ব্যাট হাতে নৈপূর্ণ দেখাতে পারলেন না সাকিব আল হাসান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার কানপুরে গুজরাট লায়ন্সের মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স। সেখানে ব্যাট হাতে আট বলে মাত্র তিন রান করে সাজঘরে ফিরেছেন বাংলাদেশের বিশ্ব সেরা এই অলরাউন্ডার।



টসে হেরে আগে ব্যাট করতে নেমে অবশ্য এদিন কলকাতার হয়ে টপ অর্ডারের প্রায় সবাই ব্যর্থ। অধিনায়ক গৌতম গাম্ভীর ৮ বলে ৮ রান করে হয়েছেন রান আউট। ১৯ বলে ২৫ রান করেছেন আরেক ওপেনার রবিন উথাপ্পা। ব্যর্থ মনিশ পান্ডে। তিন বলে তিনি করেছেন মাত্র এক রান। পিযুশ চাওলা ১৬ বলে করেছেন ১১ রান।

চাওলার বিদায়ের পর ব্যাট হাতে মাঠে নামেন সাকিব আল হাসান। কিন্তু ঠিক মানাতে পারছিলেন না। ডুয়াইন স্মিথের বলে রাকেশ বেদীর হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন সাকিব। শুরুর দিকেই বল হাতে বেশ চমক দেখান গুজরাটের ক্যারিবিয় অলরাউন্ডার ডুয়াইন স্মিথ। ৪ ওভারে মাত্র ৮ রান দিয়ে তিনি নিয়েছেন টপ অর্ডারের চারটি উইকেট। এই রিপোর্ট লেখা পর্যন্ত কলকাতার সংগ্রহ ১৮ ওভারে ৬ উইকেটে ১১৬ রান।

এর মাঝের এক ম্যাচে পুনের বিরুদ্ধে অবশ্য ব্যাট করার সুযোগই পাননি তিনি। এর আগের দুটি ম্যাচেই ব্যাট হাতে অপরাজিত ছিলেন সাকিব। বেঙ্গালুরুর বিরুদ্ধে ১৮ রানে ও গুজরাট লায়ন্সের বিরুদ্ধে ৬৬ রানে অপরাজিত ছিলেন তিনি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.