ভালই চলছিল শাকিব খান-শ্রাবন্তী অভিনীত ‘শিকারী’র শুটিং। পশ্চিম বঙ্গের বোলপুরে বিপত্তি ঘটল বুধবার। টালিগঞ্জের টেকনিশিয়ানদের সংগঠনের বিরোধিতার কারণে শুটিং বন্ধ ছিল সারাদিন। খবর টাইমস অব ইন্ডিয়া।  




বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের সিনেমাটি পরিচালনা করছেন ঢাকার জাকির হোসেন সীমান্ত ও কলকাতার জয়দেব। নৃত্যশিল্পী নিয়ে ঝামেলার সূত্রপাত। ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানের সেক্রেটারি অপর্ণা ঘটকের অভিযোগ, সিনেমাটির গানে ড্যান্সারস গিল্ডের শিল্পীদের সুযোগ দেওয়া হয়নি। এ নিয়ে প্রযোজক হিমাংশু ধানুকার সঙ্গে তার বিবাদ হয়।

হিমাংশুর বাবা অশোকের দাবি, অপর্ণার স্বামী পিন্টু ঘটক ড্যান্সারস গিল্ডের সেক্রেটারি, তার একটি নাচের স্কুল আছে। তারা চাইছিলেন ওইখানকার শিক্ষার্থীদের সিনেমাতে নেওয়া হোক। কিন্তু তারা ক্যামেরার সামনে উপস্থাপনের মত নন। প্রযোজনা সংস্থার দাবি, এ ঘটনার কারণে ২০০ সদস্যের শুটিং ইউনিট বেকার সময় কাটিয়েছে। ক্ষতি হয়েছে ৬ লাখ রুপি।

কলকাতার চলচ্চিত্র ব্যক্তিত্ব শ্রীকান্ত মেহতা, রাজ চক্রবর্তী, শ্যাম সুন্দর দে, বাবা যাদব ও অঞ্জন দত্তের মধ্যস্থতায় এ বিবাদের মীমাংসা হয় দিন শেষে। তবে অশোক জানান, অপর্ণা নিজের দাবির পক্ষে যুক্তিসঙ্গত কোনো কারণ দেখাতে পারেননি। ড্যান্সার গিল্ডের শিল্পীদের এ সিনেমায় নেওয়া হবে না।

মাসখানেক ধরে পশ্চিম বঙ্গে ‘শিকারী’র শুটিং হচ্ছে। মাঝে দিন দুয়েকের জন্য ঢাকায় এসেছিলেন কিং খান। পয়লা বৈশাখের ছুটি কাটিয়ে ফেরত যান কলকাতায়। রোজার ঈদে সিনেমাটি মুক্তি পেতে পারে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.