কলকাতার হিট নায়ক দেবের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন ঢালিউডের পরী মনি। ইতোমধ্যে ওই সিনেমার জন্য স্ক্রিন টেস্টে অংশ নিয়েছেন ‘রানা প্লাজা’ সিনেমার এ নায়িকা।




জানা গেছে, সিনেমাটি প্রযোজনা করবে কলকাতার নামি প্রযোজনা সংস্থা এসকে মুভিজ। প্রতিষ্ঠানটি বরাবরই বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে সিনেমা নির্মাণ করে আসছে। তবে নতুন সিনেমাটি যৌথ প্রযোজনায় হবে কিনা জানা যায়নি। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে নাম ঠিক না হওয়া ছবিটির জন্য স্ক্রিন টেস্ট দিতে কলকাতায় যান পরী মনি।

পরী সম্পর্কে এসকে মুভিজের মনোভাব ইতিবাচক। এরপরও দু-একবার তাকে কলকাতায় যেতে হতে পারে। সবকিছু ব্যাটে-বলে মিললে পরীকে চুক্তিবদ্ধ করানো হবে।

তবে কলকাতা যাওয়ার খবরটি স্বীকার করলেও এসকে মুভিজের সাথে মিটিংয়ের বিষয়টি এড়িয়ে গেলেন পরীর ব্যক্তিগত সহকারী মেহেদি। মেহেদি বলেন, ‘একটি মেহেদীর বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিতে কলকাতায় গিয়েছিলাম আমরা। তখন মুভি কেন, কোনো প্রযোজক-পরিচালকের সাথে মিটিংয়ে বসার সুযোগ ছিল না আমাদের।’

পরী মনি সম্প্রতি শেষ করলেন মালেক আফসারীর ‘অন্তর জ্বালা’ চলচ্চিত্রের শুটিং। বর্তমানে অভিনয় করছেন গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’-এ। কলকাতায় এ সিনেমার কিছু অংশের দৃশ্যায়নের কথা রয়েছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.