‘ফ্যান’ মুক্তি পাচ্ছে এপ্রিলে, ‘রইস’র শুটিং শেষ। ভক্তদের প্রশ্ন, সামনে কোন সিনেমার জন্য ক্যামেরার সমানে দাঁড়াবেন শাহরুখ? বেশ কিছু গুঞ্জনের পর শোনা যায়, সঞ্জয় লীলা বানসালির সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। কিন্তু ভক্তদের খুশিতে পানি ঢেলে দিলেন স্বয়ং কিং খান।




শাহরুখের বরাত দিয়ে মিড ডে জানায়, এ খবরের সত্যতা নেই। পুরোটাই গুজব। তিনি জানান, সঞ্জয়ের সিনেমায় শাহরুখের অভিনয়ের কোনো পরিকল্পনা নেই।

‘দেবদাস’ নির্মাতা ও অভিনেতার নাকি প্রায়ই দেখা হয়। তারা পরস্পরের বন্ধুও। সর্বশেষ দেখা হয় জনপ্রিয় সিনেমাটির ১৩ বছর পূর্তিতে। ওই সময় তাদের মাঝে নানা বিষয়ে কথা হয়। কিন্তু নতুন সিনেমা নিয়ে কথা হয়নি।

শাহরুখ আরও জানান, সম্প্রতি নতুন সিনেমা নিয়ে কথা বলেছেন ইমতিয়াজ আলী ও আনন্দ এল রাইয়ের সঙ্গে। হাতে থাকা সিনেমা শেষ করে পর্যায়ক্রমে তাদের সঙ্গে কাজ করবেন।

কিছুদিন আগে একাধিক সূত্র জানায়, নিজের নতুন সিনেমার জন্য সঞ্জয়ের প্রথম পছন্দ শাহরুখ ও সালমান। ইতোমধ্যে দুই তারকাই সঞ্জয়ের সিনেমায় অভিনয়ের কথা অস্বীকার করেছেন। নাম প্রকাশ না হওয়া সিনেমাটিতে আরও দেখা যাবে রণবীর সিংকে।

সম্প্রতি বলিউডের নামি সাত নির্মাতার সঙ্গে নতুন সিনেমা নিয়ে বৈঠক করেছেন শাহরুখ। এদের মধ্যে ছিলেন ইমতিয়াজ আলী ও আনন্দ এল রাই। ওই সময় কিছু জানাতে অস্বীকার করলেও চলতি সপ্তাহে দুই নির্মাতার পরিচালনায় অভিনয় করার আনুষ্ঠানিক ঘোষণা দেন তিনি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.