তনু হত্যার তদন্ত সহায়ক দলের সদস্য এবং কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলের পুলিশ গোয়েন্দা বিভাগের (সিআইডি) বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম বলেন, সোহাগী জাহান তনু হত্যা একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ হত্যাকান্ডের সঙ্গে একাধিক ব্যক্তি জড়িত থাকতে পারে। 




যদিও চিকিৎসকদের রিপোর্টে এটিকে হত্যাকান্ড বলা হয়নি। তারপরও আমরা এই হত্যাকে একটি পরিকল্পিত হত্যাকান্ড হিসেবে ধরে নিয়েছি।

মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লার সিআইডি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন তিনি। এসময় তিনি আরও জানান, এ পর্যন্ত এ মামলায় অর্ধশতাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এমনকি এই জিজ্ঞাসাবাদ অব্যাহত থাকবে।

সকালে তনু হত্যার তদন্ত সহায়ক কমিটির প্রধান ও সিআইডি ঢাকার বিশেষ পুলিশ সুপার আবদুল কাহ্হার আকন্দের নেতৃত্বে কুমিল্লা ও ঢাকার একটি দল কুমিল্লা সেনানিবাস পরিদর্শন করে। দুপুরে দলটি কুমিল্লা গোয়েন্দা বিভাগ সিআইডি কার্যালয়ে এসে তনুর প্রথম ময়নাতদন্তকারী চিকিৎসক প্রভাষক ডাক্তার শারমিন সুলতানাকে জিজ্ঞাসাবাদ করে। এসময় তনু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা গাজী ইব্রাহীমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে গত ১০ এপ্রিল কুমিল্লা সিআইডি কার্যালয়ে তনু হত্যাকান্ডের প্রথম ময়নাতদন্তকারী দুই চিকিৎসককে ঘণ্টাব্যাপী জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। সে সময় ডা. শারমিন সুলতানা ছাড়াও উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. কামদা প্রসাদ (কেপি) সাহা।

ওইদিনই কুমিল্লা পরিদর্শন করেছিলেন সিআইডির ডিআইজি (ক্রাইম-ইস্ট) মাহবুব মোহসিনসহ উচ্চ পর্যায়ের কর্মকর্তারা। তারা কুমিল্লা সিআইডি কার্যালয়ে তনু হত্যা মামলার বিষয়ে বৈঠক, ঘটনাস্থল পরিদর্শন ও তনুর পরিবারের সদস্যদের সঙ্গে দেখাও করেছিলেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.