যে দলটিকে কদিন আগে ৭-০ গোলে হারালো বার্সেলোনা তাদেরই কাছে এবার হারলো ২-১ গোলে! কি বলবেন একে? বার্সেলোনা কি আধুনিক যুগের ভয়াবহ পতনের মুখোমুখি এখন? তেমনই বলতে হচ্ছে। ২০০৩ সালের পর টানা তিন লিগ ম্যাচে হেরেছে তারা। কদিন আগেও অপ্রতিদ্বন্দ্বী কাতালানরা শেষ ৫ ম্যাচের ৪টিতেই হেরেছে। 



দুই সপ্তাহ আগেও লিগের দ্বিতীয় দলের চেয়ে ৯ পয়েন্ট এগিয়ে ছিল তারা। অথচ এখন পয়েন্ট সমান! তাদের এই টানা হারে স্প্যানিশ লা লিগার শিরোপা লড়াই শেষের দিকে এসে জমে উঠেছে। তবে দলের এই পতনের পরও কারো সমালোচনা করতে রাজি নন কোচ লুই এনরিক।

"এটা খেলোয়াড়দের সমালোচনা করার দিন না। প্রশংসা করার দিন। ফুটবল চমকের খেলা। আমার খেলোয়াড়রা যেভাবে লড়েছে সে জন্য তাদের স্যালুট-" বলেছেন এনরিক। গেলো রাতে ভ্যালেন্সিয়ার কাছে নিজেদের মাঠে ২-১ গোলে হেরেছে কাতালানরা। লিওনেল মেসি ক্যারিয়ারের ৫০০তম গোল করেও দলকে জেতাতে পারেননি। অনেক সুযোগ তৈরি করেছে বার্সা। কিন্তু গোল ধরা দেয়নি। এনরিক ভাগ্যকেও দুষছেন, "জয়টা আমাদের প্রাপ্য ছিল। কিন্তু ভাগ্য সাথে ছিল না। প্রথম গোলটা আমাদের করা দরকার ছিল। ভ্যালেন্সিয়া এগিয়ে গেলে সব কঠিন হয়ে যায়। আসলে ম্যাচ জেতার ভাগ্যটাই ছিল না। দ্বিতীয়ার্ধে আমরা হয়তো মাথার চেয়ে হৃদয় দিয়েই বেশি খেলে ফেলেছি। তারপরও ৪ থেকে ৫টা দারুণ ভালো সুযোগ এসেছিল।"

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.