ব্রাজিলিয়ান তারকা নেইমারের ইচ্ছাটা পূরণ হবে কিনা সেটা এখনো বলা যাচ্ছে না। তবে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ) জানিয়েছে, তিনি যাতে কোপা আমেরিকা এবং অলিম্পিক দুই টুর্না

মেন্টে তার দেশের জার্সি গায়ে মাঠে নামতে পারে সেই চেষ্টা করা হচ্ছে।




শুক্রবার বিকেলে নেইমারের ক্লাব বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ সিবিএফকে একটি চিঠি দিয়েছে। সেখানে বলা হয়, জাতীয় দলে নেইমারের খেলার ব্যাপারে তার ক্লাবের অবশ্যই কোনো আপত্তি নেই। তবে কেবল একটি টুর্নামেন্টের জন্যই তাকে ছাড়তে রাজি আছে বার্সা।

অন্যদিকে সিবিএফের পক্ষ থেকে শনিবার সকালে জানানো হয়েছে, ব্রাজিলের সামনে যে গুরুত্বপূর্ণ টুর্নামেন্টগুলো রয়েছে সেগুলোতে হারতে চায় না তারা। তাই সেলেকাও অধিনায়ককে যাতে কোপা আমেরিকা ও রিও অলিম্পিকে পাওয়া যায় সেই চেষ্টা করবে তারা।

অন্যদিকে নেইমার আগেই জানিয়েছিলেন তিনিও দেশের হয়ে উভয় টুর্নামেন্টে খেলতে চান। নিজের জায়গা থেকে ক্লাবকে এ ব্যাপারে রাজি করাতে যথেষ্ট চেষ্টা করবেন বলেও বলেছিলেন তিনি। তবে একান্তই যদি সেটা করা সম্ভব না হয় তবে কোপা আমেরিকার বদলে অলিম্পিকে খেলাটাকেই প্রাধান্য দেবেন। কারণ এবারের অলিম্পিক আয়োজক দেশ ব্রাজিল। আর স্বাভাবিক ভাবেই নিজ দেশে এমন বড় আয়োজনের অংশ হওয়ার সুযোগ কোনো খেলোয়াড়ই হাতছাড়া করতে চাইবে না।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.