রাজধানীর কলাবাগানে দুর্বৃত্তরা ঘরে ঢুকে সমকামী ও হিজড়াদের অধিকার বিষয়ক পত্রিকা রূপবানের সম্পাদক জুলহাস মান্নানসহ দুইজনকে খুন করেছে।



ধানমণ্ডির কলাবাগান লেক সার্কাসের ৩৫ নম্বর বাসায় সোমবার বিকেল ৫টায় এ ঘটনা ঘটে।

রূপবান পত্রিকার সম্পাদক জুলহাস মান্নান ইউএসএইডে কর্মরত ছিলেন। মার্কিন রাষ্ট্রদূতের সাবেক প্রটোকল কর্মকর্তাও ছিলেন তিনি। এছাড়া গণমাধ্যমের খবরে বলা হয়েছে তিনি সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনির খালাতো ভাই। নিহত অপরজনের নাম তন্ময় বলে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ঘটনাস্থলে থাকা চ্যানেল টুয়েন্টিফোর-এর রিপোর্টার মাহমুদ কামাল বাসার কেয়ারটেকারের বরাত দিয়ে লাইভ সম্প্রচারে জানান, বিকেল ৫টার দিকে পাঁচজন লোক ওই বাসায় প্রবেশ করে। এর কিছুক্ষণ পর নিচে এসে বাসার কেয়ারটেকারকেও কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পাঁচজনের গতিবিধি সন্দেহজনক হলে স্থানীয়রা টহল পুলিশকে বিষয়টি অবগত করেন। এ সময় পুলিশ ফাঁকা গুলি ছুড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায় বলে চ্যানেল টুয়েন্টিফোর সরাসরি সম্প্রচারে জানিয়েছে। ঘটনাস্থলে দীপু মনি রয়েছেন। এ ছাড়া পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও এসেছেন।

কলাবাগান থানার ডিউটি অফিসার গাজী নুর বলেন, খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবালের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছেছে।
শেষ খবর পাওয়া পর্যন্ত লাশ ঘটনাস্থলে রয়েছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.